সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লালমোহন উপজেলায় যুবলীগ সম্পাদক মঞ্জু কর্তৃক জসিমের জমি জোর পূর্বক অবৈধ দখলের বিষয়ে থানায় অভিযোগ

লালমোহন উপজেলায় যুবলীগ সম্পাদক মঞ্জু কর্তৃক জসিমের জমি জোর পূর্বক অবৈধ দখলের বিষয়ে থানায় অভিযোগ

ভিবি নিউজ ডেস্ক:

লালমোহন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও লালমোহন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জু কর্তৃক লালমোহন বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী জসিমউদ্দিনের ১৬ শতাংশ জমি জোর পূর্বক ক্ষমতার দাপট দেখিয়ে দখল করে নেওয়ার অভিযোগ পাওয়া যায়। জানাযায় দীর্ঘ দিন পর্যন্ত জসিম উদ্দিন ঐজমিতে বাড়ী ঘর তৈরী করে বসবাস করে আসছে , মঞ্জু কর্তৃক জমি দখলের বিষয়ে থানায় জানালে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নেন নি বলে ভুক্তভোগীরা গণমাধ্যম কে জানান। উপরন্তু থানার ওসি মুরাদ জমির মালিক জসিম কে আটক করে মামলার ভয় দেখিয়ে প্রায় ২৫ হাজার টাকা আদায় করেন। জসিমউদ্দিনের বউ ৯৯৯ ফোন করে থানায় গেলে ওসি সাহেব মহিলাকে ভয় দেখিয়ে জমি দখলের সহায়তা করেন,বাজারে ব্যবসায়ী জসিম সারাজীবন আওয়ামী লীগ করেও আজ তার দখলের জমি মঞ্জু বাড়ীতে হামলা চালিয়ে ক্যাডার বাহিনী দিয়ে জমি দখল করে নেয় বলে ভুক্তভোগীরা জানান।


এই বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুরাদ হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন, জসিমের অভিযোগের ভিত্তিতে উভয় পক্ষের কাগজ পত্র যাচাই বাছাই করে মঞ্জুর জমির কাগজ সঠিক বিবেচিত হওয়ায় উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ শালিশদাররা রায় প্রদান করে। অসি মুরাদের নিকট জসিম উদ্দিন ও তার পরিবার কে থানায় ভয়ভীতি দেখানোর বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি সত্য নয় বলে আমাদের এপ্রতিবেদক কে মুঠোফোনে জানান।