সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
ঢাকা মিরপুরে কেমিস্ট এন্ড ফার্মাসিস্ট আনিসের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

ঢাকা মিরপুরে কেমিস্ট এন্ড ফার্মাসিস্ট আনিসের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

ঢাকা মিরপুরে কেমিস্ট এন্ড ফার্মাসিস্ট আনিসের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

স্টাফ রিপোর্টার
বিসিডিএস মিরপুরের কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কার্যকরী কমিটির সদস্য আয়শা ফার্মেসীর মালিক মোঃ আনিস করোনায় আক্রান্ত হয়ে আজ ১৮ এপ্রিল ২০২০ ইং কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন।

হাচি কাশি জ্বর হলে চিকিৎসা নেবার জন্য মানুষ প্রথমে ফার্মেসিতে আসে। তাদের মধ্যে কে করোনায় আক্রান্ত ছিল আনিস জানতেন না। ঔষধ বিক্রি করতে গিয়ে আজ আনিস মৃত্যুর কোলে ঢলে পড়ল। তার এই ক্ষতি পুষিয়ে নেবার কোন মাধ্যম আছে কি ?
একজন এমবিবিএস করোনায় মারা গেলে সরকার ২৫-৩০ লক্ষ টাকা প্রণোদনা দিবে ঘোষণা দিয়েছেন। ফার্মাসিস্ট আনিস, মানুষের সেবা দিতে গিয়ে আজ মারা গেলেন। সরকারের পক্ষ থেকে আনিস কি কোন প্রণোদনা পাবেন না ? বিষয়টি নিয়ে আক্ষেপ করে বলেছেন বাংলাদেশ পল্লিচিকিৎসক সমিতির লক্ষ্মীপুর জেলা কমিটির সভাপতি বাবু চন্দন কুরী। তিনি আরো বলেন আনিস ভাই আজ চোখে আংগুল দিয়ে বুঝিয়ে গেলেন বাংলার লক্ষাধিক কেমিস্ট ভাইয়েরা মৃত্যুর ঝুঁকিতে আছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি , জরুরী ভিত্তিতে কেমিস্ট ভাইদের জন্য প্রণোদনা ঘোষণা করা হোক। আমি লক্ষ্মীপুর জেলা কমিটির পক্ষ থেকে এ বিষয়ে কেন্দ্রীয় কমিটির দৃষ্টি আকর্ষণ করছি। এছাড়া সকল কেমিস্ট ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি আপনারা নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষের সেবা দিন। আমি মনে করি করণা যুদ্ধে আনিস ভাই দ্বিতীয় শহীদ।উপরওয়ালা আমাদের সহায় হোন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com