সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে অসহায় কৃষকের পাশে জেলা যুবলীগ

লক্ষ্মীপুরে অসহায় কৃষকের পাশে জেলা যুবলীগ

ভিবি নিউজ ডেস্কঃ  লক্ষ্মীরের বিভিন্ন এলাকায় ধান কাটা ও ঘরে তোলা নিয়ে, চরম দুর্ভোগে পড়ে জেলার অধিকাংশ কৃষক। ওই সব কৃষকের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লক্ষ্মীপুর জেলা যুবলীগ। জেলা যুবলীগের  সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ্ উদ্দিন টিপু র নেত্রীত্বে, ২৮ এপ্রিল
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রখর রোদের মধ্যে সদর উপজেলার শাকচর ইউনিয়নের কৃষক শাহজাহান মিয়ার এক একর জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন জেলা যুবলীগ। এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও যুবলীগ নেতা শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন  টিটু চৌধুরী সহ স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা এ ধান কাটায় অংশগ্রহণ করেন।
উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতির নেত্রীত্বে যুবলীগের নেতাকর্মীরা কৃষক শাহজাহান মিয়া ধান কেটে সঠিক সময়ে ঘরে তুলে দেওয়ায়,তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।  তিনি আরো বলেন বর্তমান  করোনা ভাইরাস সংক্রমণ মহামারির কারনে এবংং দেশে চলমান লকডাউনের জন্য, ধান কাটার শ্রমিক না পেয়ে বড় দুঃশ্চিন্তায় পড়ে গিয়েছিলাম। এই চরম দুঃসময়ে যুবলীগের নেতাকর্মীদের নিয়ে সালাহ উদ্দিন টিপু আমার পাশে এসে দাঁড়িয়েছেন। তার জন্য আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে  দোয়া ও অভিনন্দন রইলো।
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, করোনা মহামারিতে কৃষকরা যখন শ্রমিক সংকটে- তাদের পাকাধান কাটা নিয়ে শঙ্কায় আছেন, তখন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে আমরা লক্ষ্মীপুর জেলা যুবলীগ তাদের পাশে এসে দাঁড়িয়েছি। প্রচন্ড তাপদাহে রোজা রেখে যুবলীগ কর্মীরা কৃষক শাহজাহান মিয়ার জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com