সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরের কমলনগরে জনপ্রিয়তার শীর্ষে আ’লীগ নেতা মোঃ নিজাম উদ্দিন

লক্ষ্মীপুরের কমলনগরে জনপ্রিয়তার শীর্ষে আ’লীগ নেতা মোঃ নিজাম উদ্দিন

ভিবি নিউজ ডেস্ক-লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও হাজির হাট ইউনিয়ন পরিষদের দুই বারের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলেছে বলে খবর পাওয়া গেছে। জেলার গণমাধ্যম কর্মীদের একটি টিম মাস ব্যাপী উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে একান্ত সাক্ষাৎকারে এই তথ্যটি উঠে আসে। এই তথ্য সংগ্রহে যেসব বিষয়ের উপর দৃষ্টি দেওয়া হয় সেগুলো হলো, লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর নেতাকর্মীদের খোঁজ খবর নেওয়া, অসুস্হ নেতা কর্মীদের চিকিৎসা সেবায় অর্থ দিয়ে চিকিৎসার ব্যবস্থা করা, যেকোন নেতাকর্মী বিপদগ্রস্থ হলে সমস্যার সমাধান করা, ইউনিয়ন পরিষদে বিচারের নামে মানুষকে হয়রানি না করা। এবারের ঈদে কমলনগর উপজেলা ইউনিয়ন গুলোর প্রায় সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক যেন স্বাচ্ছন্দে ঈদ উদযাপন করতে পারে এ জন্য ঈদ উপহার দেওয়া, অন্যায় ভাবে কাউকে মামলা- হামলা দিয়ে হয়রানি না করা।
সর্বশেষ তথ্যে উঠে এসেছে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে মৃত্যুর হূমকি দেওয়ার প্রতিবাদে মোঃ নিজাম উদ্দিনের নেতৃত্বে কমলনগরে হাজারো নেতা কর্মীর উপস্থিততে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা।

কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন বলেন, আমি দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি দলের জন্য কমলনগর উপজেলা বাসীর সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com