সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে শাহারা খাতুনের(৭০) বসত ঘর আগুনে পুড়ে ছাই

লক্ষ্মীপুরে শাহারা খাতুনের(৭০) বসত ঘর আগুনে পুড়ে ছাই

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী -: লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালালবাজার ইউনিয়নের মহাদেব পুর গ্রামের ৩ নং ওয়ার্ডের মোল্লা বাড়ির মৃত আলী মোল্লার সহধর্মিণী শাহারা খাতুনের বসত ঘর ও রান্না ঘর ১২ ফেব্রুয়ারি ২০২২ ইং রাত আনুমানিক ১০ ঘটিকায় বিদ্যুৎ এর সট সার্কিট-এ আগুন লেগে দুইটি ঘর ও আসবাবপত্র সহ পুড়ে ছাই হয়ে গেছে, খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।


এই বিষয়ে এলাকার জনপ্রতিনিধি হিরন ম্যাম্বার বলেন, আগুন লাগার খবর শুনে দৌড়ে আসি এবং তাৎক্ষণিক ফায়ার সার্ভিস কে ফোন দেই। বাড়ির ভিতরে ফায়ার সার্ভিস এর গাড়ী ঢোকার রাস্তা সংকীর্ণ থাকার কারনে গাড়ী প্রবেশে বিলম্ব হওয়ায় আগুনে বেশী ক্ষতিগ্রস্ত হয় ভুক্তভোগী পরিবার।
ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর পাটোয়ারি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টারের সাথে কথা হয়েছে। তিনি ক্ষতিগ্রস্ত অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ানোর বিষয়ে আশ্বস্ত করেছেন বলে জনতাকে জানান।
এলাকাবাসী ও ভুক্তভোগী সূত্রে জানাযায় আগুনের লেলিহান শিখায় শাহারা খাতুন একেবারে নিশ্বসিত। স্বামী ও পুত্রকে হারিয়ে এই বৃদ্ধা পাগলপ্রায়, তদুপরি আগুনে পুড়ে গৃহহীন হয়ে এখন গাছতলা ছাড়া উপায় নাই। এজন্য বৃদ্ধার পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবান ও দানশীল ব্যাক্তি দের এবং এই বিষয়ে সংশ্লিষ্ট জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে ভুক্তভোগী পরিবারবর্গের সদস্যগণ ও এলাকাবাসী।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com