সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুর জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা

লক্ষ্মীপুর জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা

ভিবি নিউজ ডেস্ক:

ঈদমোবারক.       ঈদমোবারক        ঈদমোবারক
“””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””লক্ষ্মীপুর জেলা পুলিশের পক্ষ্থেকে সকল শ্রেনী পেশার মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান জেলার পুলিশ সুপার ড, এএইচ এম কামারজ্জামান পিপিএম সেবা মহোদয়।

তারি সাথে সাথে সারা বিশ্বে আতঙ্কিত করোনা ভাইরাস সংক্রমণে সকল কে নিরাপদ দুরত্ব বজায় রেখে এবং ঘর থেকে বের হওয়ার সময় অবশ্যই মুখে মাস্ক পরিধান করার জন্য বিনয়ের সাথে অনুরোধ করেন।
১৪ মে ২০২১ খ্রিঃ তারিখ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে লক্ষ্মীপুর জেলা পুলিশের পক্ষ থেকে ঈদ মোবারক জানান।


বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাসের এই লগ্নে বাড়িতে না ফেরা লক্ষ্মীপুর জেলা পুলিশের সকল সদস্যের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করে নেওয়ার জন্য দুপুরের খাবার গ্রহণ এবং সকলের সাথে মতবিনিময় করেন অত্র জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, পিপিএম-সেবা মহোদয়।

পরিশেষে তিনি পরম করুনাময়ের নিকট কায়মনোবাক্যে প্রার্থনা করে বলেন, এই আতঙ্কিত মহামারী করোনাভাইরাস থেকে সকল মানুষকে হেপাজত করুন,” আমিন “।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com