সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা হলেন এড,নুরুউদ্দিন চৌধুরী

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা হলেন এড,নুরুউদ্দিন চৌধুরী

ভিবি নিউজ ডেস্কঃ
অদ্য ১২ ডিসেম্বর সন্ধায় লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কার্যকরি পরিষদ ও সাধারণ সদস্যদের সাথে লক্ষ্মীপুর আলো পত্রিকার সম্পাদক আইনজীবী নুরুউদ্দিন চৌধুরী নয়নের একমত বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ নেহাল আইনজীবী নুরুউদ্দিন চৌধুরী নয়ন কে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা হওয়ার প্রস্তাব করিলে তিনি নিঃসংকোচে প্রস্তাব সমর্থন করেন।


সাংবাদিক দের সাথে আলাপচারিতা কালে তিনি বলেন আমি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দলের মিছিল, মিটিং কিংবা সমাবেশের খরচ বাবদ কিংবা অন্য কোন খরচ বাবদ লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের কাছ থেকে কখনো একটি পয়সাও নেননি
তিনি আরো বলেন আমার উপর লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের কোন অভিযোগ নেই। অভিযোগ তো দূরের কথা তারা আমার ব্যপারে অত্যন্ত সন্তুষ্ট। কেন না আমি কখনো তাদের কাছ থেকে চাঁদাবাজী করিনি। এমনকি আ’লীগ পন্থী ব্যবসায়ীদের কাছ থেকেও কোন অনুদান চাইনি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগে টানা ৬ বছরের এ সাধারণ সম্পাদক বলেন, আমার কোন ব্যাংক ব্যালেন্স নেই। ব্যাংকে উল্লেখযোগ্য কোন টাকা নেই। লক্ষ্মীপুরে আমার বাবার সম্পত্তি একটি বাড়ি আর ঢাকায় একটি প্লাট ছাড়া আমার আর কোন সম্পত্তি নেই। আইন পেশা এবং বাসা ভাড়া বাবদ যা আয় হয় তা দিয়েই আমার সংসার চলে বলে তিনি সাংবাদিক দের জানান।

এ-সময় সাংবাদিক দের পক্ষথেকে স্বাগত বক্তব্য প্রদান করেন সংস্থার সহসভাপতি মফিজুর রহমান মাস্টার।
সাংবাদিক দের মধ্যে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কোষাধ্যক্ষ জাহাঙ্গীর পাটোয়ারী, রায়পুর প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক সোহেল আলম, নির্বাহী সদস্য নাঈম কামাল ও ফয়সাল কবির।
আরো উপস্থিত ছিলেন সদস্য এস এম জাকির হোসেন, মোঃ সোহেল হোসেন, আমজাদ হোসেন, নুর মোহাম্মদ সহ প্রমুখ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com