সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা হলেন এড,নুরুউদ্দিন চৌধুরী

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা হলেন এড,নুরুউদ্দিন চৌধুরী

ভিবি নিউজ ডেস্কঃ
অদ্য ১২ ডিসেম্বর সন্ধায় লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কার্যকরি পরিষদ ও সাধারণ সদস্যদের সাথে লক্ষ্মীপুর আলো পত্রিকার সম্পাদক আইনজীবী নুরুউদ্দিন চৌধুরী নয়নের একমত বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ নেহাল আইনজীবী নুরুউদ্দিন চৌধুরী নয়ন কে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উপদেষ্টা হওয়ার প্রস্তাব করিলে তিনি নিঃসংকোচে প্রস্তাব সমর্থন করেন।


সাংবাদিক দের সাথে আলাপচারিতা কালে তিনি বলেন আমি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দলের মিছিল, মিটিং কিংবা সমাবেশের খরচ বাবদ কিংবা অন্য কোন খরচ বাবদ লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের কাছ থেকে কখনো একটি পয়সাও নেননি
তিনি আরো বলেন আমার উপর লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের কোন অভিযোগ নেই। অভিযোগ তো দূরের কথা তারা আমার ব্যপারে অত্যন্ত সন্তুষ্ট। কেন না আমি কখনো তাদের কাছ থেকে চাঁদাবাজী করিনি। এমনকি আ’লীগ পন্থী ব্যবসায়ীদের কাছ থেকেও কোন অনুদান চাইনি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগে টানা ৬ বছরের এ সাধারণ সম্পাদক বলেন, আমার কোন ব্যাংক ব্যালেন্স নেই। ব্যাংকে উল্লেখযোগ্য কোন টাকা নেই। লক্ষ্মীপুরে আমার বাবার সম্পত্তি একটি বাড়ি আর ঢাকায় একটি প্লাট ছাড়া আমার আর কোন সম্পত্তি নেই। আইন পেশা এবং বাসা ভাড়া বাবদ যা আয় হয় তা দিয়েই আমার সংসার চলে বলে তিনি সাংবাদিক দের জানান।

এ-সময় সাংবাদিক দের পক্ষথেকে স্বাগত বক্তব্য প্রদান করেন সংস্থার সহসভাপতি মফিজুর রহমান মাস্টার।
সাংবাদিক দের মধ্যে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কোষাধ্যক্ষ জাহাঙ্গীর পাটোয়ারী, রায়পুর প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক সোহেল আলম, নির্বাহী সদস্য নাঈম কামাল ও ফয়সাল কবির।
আরো উপস্থিত ছিলেন সদস্য এস এম জাকির হোসেন, মোঃ সোহেল হোসেন, আমজাদ হোসেন, নুর মোহাম্মদ সহ প্রমুখ।