সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে রুপার ফপ্পরে প্রবাসী মহসিন পরিবার দিশেহারা

লক্ষ্মীপুরে রুপার ফপ্পরে প্রবাসী মহসিন পরিবার দিশেহারা

  1. ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের বাসিন্দা  প্রবাসী মহসিন  কে স্বামি বানানোর টার্গেট করে নিবিড় সম্পর্ক, অতপর বিয়ে করে অর্থ হাতিয়ে নেওয়া এবং স্বামি বিদেশ এই সুযোগে দেশের উঠতি বয়সের ছেলেদের সাথে বেপরোয়া চলাফেরা করাই রুপা নামে এক বিবাহিত নারির বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে প্রবাসি মোহশিনকে নিয়ে উধাও হওয়া রুপা নামের এক বিবাহিত মহিলার বিরুদ্ধে।

    এর আগে জসিম নামে এক প্রবাসীর সাথে বিবাহ বন্ধনে ছিলেন ১০/১২ বছর। জসিমকে নিয়ে কয়েক বছর সোদি আরবে আনন্দ ফুর্তি করেন রুপা। সেখান থেকে বেশ অর্থ হাতি নিয়ে শশুর বাড়ীতে না গিয়ে নিজ বাবার বাড়ীতে পাড়ী জমান রুপা। বাবা শাহজাহান বিদেশে, মা একা, অনিয়ন্ত্রিত চলাফেরা, ডাক দেয়ার মতো কেউ নেই। এই সুযোগটা কাজে লাগায় এই রুপা নামের মেয়েটি। 
    এবার বাবার বাড়ীতে ইব্রাহিমের ছেলে প্রবাসি মোহশীনকে টার্গেট করে। ইন্টারনেটের মাধ্যমে মাঝে মধ্যে কথোপকথনে মোহশিনকে কাবু করে প্রতারণার ফাঁদে ফেলে রুপা। সোদি থেকে মোহশীন আসার পরপরই মোহশীনকে নিয়ে উধাও হয় সবার অজান্তে ।
    শনিবার লক্ষ্মীপুর সদর উপজেলা দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামে ৩নং ওয়ার্ডে জমদ্দার বাড়ীতে এই ঘটানাটি ঘটেছে ।
    রুপার পিতা মোহাম্মদ শাহাজাহান এবং মোহশিন পিতা মৃত: ইব্রাহিম, তারা একই বাড়ীর বাসিন্দা।

    এদিকে প্রবাস ফেরত ছেলে মোহশিন বিবাহিত নারি রুপার পরকিয়ায় আসক্ত হওয়ায় খবর শুনে বিধবা মায়ের কান্নায় আহজারিতে অসুস্থ হয়ে বিছানায় কাতর ।

    প্রবাসি মোহশিনের মা বলেন, আমার ছেলে মোহসিন সৌদি থেকে এসেছে ৫/৬দিন হয়েছে। ছেলের অনুমুতি নিয়ে দালাল বাজার একটি বাড়ীতে বউ ঠিক করেছি বিয়ের বায়নাও করা হয়েছে। এরই মধ্যে পাশের ঘরের বিবাহিত মহিলা রুপা অসৎ প্ররোচনা করে আমার ছেলেকে আকৃষ্ট করে ছেলেকে নিয়ে পালিয়ে যায়। ছেলের মা আরো বলেন, রুপা বয়স্ক একটি বিবাহিত মেয়ে। জসিম নামে এক প্রবাসির সাথে ১০/১২ বছর পুর্বে বিয়ে হয়েছে। জসিম ছুটিতে বাড়ীতে আসলে সে জসিম কে সময় দিত, জসিম ছুটি শেষে বিদেশ চলে গেলে রুপা তার বাবার বাড়ীতে চলে এসে উশৃংখল  যুবক ছেলেদের সাথে বেপরোয়া পর্দাহীন চলাফেরা করতো। রুপা নামে এই অসৎ মেয়েটি শেষ পর্যন্ত আমার ছেলের জীবনটাও নষ্ট করে দিলো, যাহা আমার ছেলে বুঝে উঠতে পারছেনা। রুপা যেহেতু প্রবাসিদের টার্গেট করে অর্থ হাতিয়ে নেওয়ার জন্য তেমনি এই মেয়ে আমার ছেলের টাকা পয়সা নিয়ে অন্য ছেলের হাত ধরতে বিন্দু পরিমান দ্বিধাবোধ করবে না। যেমন করেছিল আগের স্বামি প্রবাসি জসিম এর সাথে।

    এই বিষয়ে  জানতে চাইলে  রুপার মা আমাদের এপ্রতিবেদক কে বলেন রুপা সাথে মোহশিন আছে। রুপা ৪/৫ মাস আগে পুর্বের স্বামী জসিম কে তালাক দিয়েছে। এই বিষয়ে গণমাধ্যমের কর্মীরা  রুপার মায়ের নিকট তালাক নামার কাগজ দেখতে চাইলে তিনি কোন কাগজ দেখাতে পারেন নি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com