সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় চাকুরীচ্যুত যুবকের মুঠোফোন হারানোয় থানায় জিডি

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় চাকুরীচ্যুত যুবকের মুঠোফোন হারানোয় থানায় জিডি

ভিবি নিউজ-লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় কর্মস্থল থেকে সদ্য চাকুরী হারানো আবদুর রহমান হতাশায় কারনে অসাবধানতাবশত নিজের মুঠোফোনটিও হারিয়ে ফেলেন। মুঠোফোন হারানোর বিষয়ে আজ ১৪ জুন লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারন ডায়েরি করা হয়। যার জিডি নাম্বার ৬৫৭ তারিখ ১৪/৬/২০২০।

সুত্র থেকে জানা গেছে, গতকাল লক্ষ্মীপুরের একটি দপ্তর থেকে তুচ্ছ ঘটনার কারনে চাকুরী হারান আবদুর রহমান নামের লক্ষ্মীপুরে এক যুবক। স্ত্রী ও দুই সন্তান নিয়ে এক অজানা অন্ধকার ভবিৎষতের চিন্তার হতাশা নিয়ে এদিকওদিক দৌড়াদৌড়াতে থাকে আবদুর রহমান। এতে করে আজ সকালে কোর্ট এলাকা থেকে লক্ষ্মীপুর বাজারের দিকে আসার পথে তার নিজের ব্যবহৃত ০১৭২৬৩৭১৩১৭ সিম নং এর মুঠোফোন হারিয়ে গেছে।
আবদুর রহমান এ প্রতিবেদককে কান্নাজড়িত কন্ঠে জানান, ২০১৭ সনে ১মে তারিখ ৪৩৭ নং স্বারকে লক্ষ্মীপুরের একটি বড় সরকারি দপ্তরে দৈনিক মজুরি ভিত্তিতে অফিস সহায়ক পদে তিনি নিয়োগ পান। প্রায় তিন বছর সেখানে চাকুরী করার পর সংশ্লিষ্ঠ দপ্তর থেকে গতকাল ১৩ জুন থেকে মৌখিক ভাবে তাকে বিদায় করে দেয়া হয়।
এতে করে জীবিকার একমাত্র পথ অফিস সহায়কের চাকুরীটি হারিয়ে আবদুর রহমান এখন একরাশ হতাশা নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। কি হবে তার আগামী দিন গুলো, স্ত্রী ও দুই সন্তান নিয়ে কিভাবে চলবে তার সংসার। এই মূহুর্তে কে দিবে তাকে ভবিৎষতে বেঁচে থাকার সামান্যতম দিকনির্দেশনা।
কি কারনে আবদুর হরমান চাকুরী হারিয়েছে তার লিখিত কোনো কারন জানা যায়নি, তাই সংগত কারনে মুঠোফোন ও চাকুরী হারানো আবদুর রহমান ও তার কর্মস্হলে নাম ঠিকানা উল্লেখ করা হয়নি।
এব্যপারে নাম প্রকাশে ইচ্ছুক লক্ষ্মীপুরে একজন মানবধীকার কর্মি চাকুরী হারানো ব্যাপারে এ প্রতিবেদককে বলেন, আবদুর রহমানের পূর্ববতী কর্মস্হলের যথাযথ কর্তৃপক্ষ যেন মানবিক কারনে ‘তার চাকুরীর’ বিষয়টি পূর্ণ বিবেচনা করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com