সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় চাকুরীচ্যুত যুবকের মুঠোফোন হারানোয় থানায় জিডি

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় চাকুরীচ্যুত যুবকের মুঠোফোন হারানোয় থানায় জিডি

ভিবি নিউজ-লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় কর্মস্থল থেকে সদ্য চাকুরী হারানো আবদুর রহমান হতাশায় কারনে অসাবধানতাবশত নিজের মুঠোফোনটিও হারিয়ে ফেলেন। মুঠোফোন হারানোর বিষয়ে আজ ১৪ জুন লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারন ডায়েরি করা হয়। যার জিডি নাম্বার ৬৫৭ তারিখ ১৪/৬/২০২০।

সুত্র থেকে জানা গেছে, গতকাল লক্ষ্মীপুরের একটি দপ্তর থেকে তুচ্ছ ঘটনার কারনে চাকুরী হারান আবদুর রহমান নামের লক্ষ্মীপুরে এক যুবক। স্ত্রী ও দুই সন্তান নিয়ে এক অজানা অন্ধকার ভবিৎষতের চিন্তার হতাশা নিয়ে এদিকওদিক দৌড়াদৌড়াতে থাকে আবদুর রহমান। এতে করে আজ সকালে কোর্ট এলাকা থেকে লক্ষ্মীপুর বাজারের দিকে আসার পথে তার নিজের ব্যবহৃত ০১৭২৬৩৭১৩১৭ সিম নং এর মুঠোফোন হারিয়ে গেছে।
আবদুর রহমান এ প্রতিবেদককে কান্নাজড়িত কন্ঠে জানান, ২০১৭ সনে ১মে তারিখ ৪৩৭ নং স্বারকে লক্ষ্মীপুরের একটি বড় সরকারি দপ্তরে দৈনিক মজুরি ভিত্তিতে অফিস সহায়ক পদে তিনি নিয়োগ পান। প্রায় তিন বছর সেখানে চাকুরী করার পর সংশ্লিষ্ঠ দপ্তর থেকে গতকাল ১৩ জুন থেকে মৌখিক ভাবে তাকে বিদায় করে দেয়া হয়।
এতে করে জীবিকার একমাত্র পথ অফিস সহায়কের চাকুরীটি হারিয়ে আবদুর রহমান এখন একরাশ হতাশা নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। কি হবে তার আগামী দিন গুলো, স্ত্রী ও দুই সন্তান নিয়ে কিভাবে চলবে তার সংসার। এই মূহুর্তে কে দিবে তাকে ভবিৎষতে বেঁচে থাকার সামান্যতম দিকনির্দেশনা।
কি কারনে আবদুর হরমান চাকুরী হারিয়েছে তার লিখিত কোনো কারন জানা যায়নি, তাই সংগত কারনে মুঠোফোন ও চাকুরী হারানো আবদুর রহমান ও তার কর্মস্হলে নাম ঠিকানা উল্লেখ করা হয়নি।
এব্যপারে নাম প্রকাশে ইচ্ছুক লক্ষ্মীপুরে একজন মানবধীকার কর্মি চাকুরী হারানো ব্যাপারে এ প্রতিবেদককে বলেন, আবদুর রহমানের পূর্ববতী কর্মস্হলের যথাযথ কর্তৃপক্ষ যেন মানবিক কারনে ‘তার চাকুরীর’ বিষয়টি পূর্ণ বিবেচনা করেন।