সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে কিশোর গ্যাং গ্রেফতার পুলিশ হেডকোয়ার্টারের বিবৃতি 

লক্ষ্মীপুরে কিশোর গ্যাং গ্রেফতার পুলিশ হেডকোয়ার্টারের বিবৃতি 

ভিবি নিউজ ডেস্কঃ

বিভিন্ন সময় থেকে লক্ষ্মীপুরে ইভটিজিং,বখাটের উত্তাপ এবং অসামাজিক কার্যকালাপে দীর্ঘদিন ধরে নৈরাজ্য চালাচ্ছে উর্থী বয়সী কিশোর গ্যাং,যাদের তথ্য বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার পর্যন্ত পৌঁছে যায়।

কিশোর গ্যাং এর এমন কর্মকান্ড জেলা শহরের বিভিন্ন স্থানে দেখা যায়।এতে সাধারণ মানুষের মাঝে এক প্রকার ভয়-ভিতি দেখা দেয়।

বৃহস্পতিবার(২২ এপ্রিল) বাংলাদেশ পুলিশের ভ্যারোফাইড ফেসবুক পেইজ থেকে একটি প্রেস নোট আপলোড করা হয়।তাদের অফিসিয়াল প্রেস তুলে ধরা হলো-

প্রেস নোট
২২ এপ্রিল ২০২১ খ্রি.
*পুলিশ হেডকোয়ার্টাসের নি‌র্দেশনায় লক্ষ্ণীপুরে কিশোর গ্যাং সংশ্লিষ্টদের গ্রেফতার*

২১ এপ্রিল ২০২১ খ্রি. সন্ধ্যায় বখাটে ও কিশোর গ্যাংয়ের সদস্য কয়েকজন কিশোর ও তাদের কর্মকান্ডের তথ্য ও সাক্ষ্যপ্রমানসহ একটি বার্তা বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজ এর ইনবক্সে প্রেরণ করেন লক্ষীপুর জেলার একজন সচেতন নাগরিক। বার্তাটি পেয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং লক্ষীপুর জেলার পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, পিপিএম-সেবা কে অবহিত করে এ বিষয়ে ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করে।

পুলিশ সুপারের নির্দেশে অতি. পুলিশ সুপার মিমতানুর রহমান, পিপিএম জেলার সাইবার টিমকে নিয়ে কাজে নামেন। বার্তায় উল্লিখিত বিভিন্ন লিংক, ছবি ও তথ্যাদি যাচাই করে দ্রুততম সময়ের মধ্যে অভিযুক্তদেরকে সনাক্ত করা হয়। এরপর সাইবার টিমের সহায়তায় সদর থানার একটি টিম জেলার বিভিন্ন স্থানে সারারাত অভিযান চালিয়ে অভিযুক্তদেরকে আটক করে।

উল্লেখ্য, অভিযুক্তদের ব্যবহৃত অ্যাকাউন্ট সমূহে অপ্রীতিকর ও জনস্বার্থ বিরোধী নানা কর্মকান্ডের ছবি ও ভিডিওর সন্ধান পাওয়া গেছে। এছাড়া, কিশোর গ্যাং এর নামে পরিচালিত কার্যক্রমের সাথে তাদের সংশ্লিষ্টতার প্রাথমিক প্রমান পাওয়ায় এ বিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মো. সো‌হেল রানা
এআই‌জি (মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স)
বাংলা‌দেশ পু‌লিশ কে অবিহিত করা হয়।

উল্লেখ্য লক্ষ্মীপুরে কিশোর গ্যাং বিভিন্ন স্থানে রাজনৈতিক ঠাঁসাকোলে হিংস্রাত্মক আচরণ তৈরি করে।তাদের নামে বিভিন্নভাবে থানায় অভিযোগ দায়ের করার পরও রাজনৈতিক নেতাদের প্রভাবে তারা আরো বেশি হিংস হয়ে উঠে।
বখাটে,স্কুল-কলেজে মেয়েদের উত্তোক্ত করা সহ হামলা এবং ভয়ভীতি দেখানো তাদের নিত্যদিনের কাজ বলে জানান জেলার স্থানীয়রা।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com