সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক চিকিৎসক শায়লার দৌরাত্ম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক চিকিৎসক শায়লার দৌরাত্ম

  1. ভিবি নিউজ -রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সাবেক ইউএইচএফপিও, সিজারিয়ান নামে খ্যাত,নবজাতকের চিকিৎসক ডাঃ শায়লা জাহান শিমু আজ প্রায় ২ বছর যাবৎ রায়পুর সরকারি হাসপাতালের অত্যাধুনিক একটি চিকিৎসকের আবাসিক ভবনের রুম বেআইনী ভাবে দখল করে রেখেছেন।

জানা যায় ওনার যখন মন চায় তখন আসেন আবার তালা মেরে চলে যান বলে হাসপাতালের নিকটতম লোকজন থেকে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক ভিবি নিউজকে জানান।

তার অনিয়ম, দূর্নীতি নিয়ে তৎকালীন সময়ে দৈনিক ইত্তেফাক,দৈনিক জনতা, মানবজমিন, প্রথম আলো পত্রিকা সহ বিভিন্ন লোকাল পত্রিকায় একাধিক বার নিউজ প্রকাশিত হয়েছিল।

এই বিষয়ে রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া এই চিকিৎসককে বার বার ফোন করেও রুম ছাড়াতে পারেননি।

এখন জনমনে প্রশ্ন এই ডাঃ শায়েলার ক্ষমতা কি সিভিল সার্জন বা স্বাস্থ্য অধিদপ্তর এদের চেয়েও বেশী ?

এই ব্যাপারে জেলা সিভিল সার্জনের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি বিষয়টি জানার পর গত এক বছরে তিনবার ডকিউমেন্টারি লিখেছি এবং গত দুই সপ্তাহ পূর্বে মোবাইল ফোনেও সরাসরি বলেছি কিন্তু তিনি কোন সদুত্তর দেননি। তিনি আরো বলেন আমি আর একবার স্বাস্থ্য অধিদপ্তরে বিষয়টি নিয়ে আলোচনা করবো কেন তিনি সরকারি কোয়াটার ছাড়ছেন না।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com