সংবাদ শিরোনামঃ
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন?

দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন?

 

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর নামে সমাদৃত দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন। এরা প্রত্যেকেই বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।
১। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ নুরনবী চৌধুরী (৭৪), তিনি অটোরিকশা প্রতিক নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে দালাল বাজার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী, তিনি দালাল বাজার ইউপি’র তিন বারের সাবেক চেয়ারম্যান, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের বর্তমানে সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।
২। বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার (৭৩), যিনি আসন্ন ইউপি নির্বাচনে আনারস মার্কা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন, তিনি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার হিসাবে দায়িত্ব পালন এবং দালাল বাজার ইউনিয়নে দীর্ঘ দুইযুগ কালিন সময় থেকে বর্তমান সময় অবদি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

৩। এডভোকেট নজরুল ইসলাম (৪০), তিনি আসন্ন ইউপি নির্বাচনে চশমা মার্কা প্রতিক নিয়ে দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, তিনি লক্ষ্মীপুর জেলা জজ আদালতে আইনজীবী হিসাবে দায়িত্ব পালন করছেন।
৪। সাবেক ছাত্রনেতা খসরু নোমান রতন (৫২), তিনি আসন্ন দালাল বাজার ইউপি নির্বাচনে ঘোড়া মার্কা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী, তিনি লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করেছেন। বর্তমানে লক্ষ্মীপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।
৫। জাবেদ বেপারি (৪০), তিনি আসন্ন ইউপি নির্বাচনে দালাল বাজার ইউনিয়ন পরিষদে মোটরসাইকেল (হুন্ডা) মার্কা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন, তিনি দালাল বাজার বনিক কল্যাণ সমিতির সাবেক সাধারন সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হিসাবে দায়িত্ব পালন করছেন বলে জানান।
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়নে এমন একজন চেয়ারম্যান জনগণের নির্বাচন করা দরকার, যাকে নির্বাচিত করলে দালাল বাজার এলাকার উন্নয়ন হবে, যেমন- ইউনিয়ন পরিষদ ভবন নির্মান, বাজারের ফুটপাত অবমুক্ত করন, ড্রেনেজ ব্যাবস্থা, বিনোদন ও পর্যটন উন্নয়ন, অটোরিকশা এবং সিএনজি স্টেশন স্থাপন, গণশৌচাগান নির্মান, এলাকার বিভিন্ন রাস্তাঘাট উন্নয়ন সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজের গতিশীল করা।
পরিশেষে শান্তিপ্রিয় এলাকাবাসীর দাবী দীর্ঘ তের বছর যাবৎ এই ইউনিয়নে নির্বাচন হয়নি, এবারের ইউপি নির্বাচনে জনগণের একটাই প্রত্যাশা ভোটের দিন যেন উৎসব মূখর পরিবেশে ভোটারগণ শতস্ফুর্ত ভাবে ভোট কেন্দ্রে তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেই বিষয়টি নিশ্চিত করার ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্যণ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com