সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে পুলিশ কনস্টেবল ৬৬ পদে ২০৯২ প্রার্থীর প্রতিযোগিতা শুরু

লক্ষ্মীপুরে পুলিশ কনস্টেবল ৬৬ পদে ২০৯২ প্রার্থীর প্রতিযোগিতা শুরু

ভি বি রায় চৌধুরী- লক্ষ্মীপুরে পুলিশ কনস্টেবল ৬৬ পদে নিয়োগে ২০৯২ প্রার্থীর প্রতিযোগিতা শুরু হয়েছে। এরমধ্যে পুরুষ কনস্টেবল পদে ১৮৪২ জন ও নারী পদের জন্য ২৫০ জন আবেদন করেছেন। তবে জেলায় পুরুষ কনস্টেবল পদে নিয়োগ পাবেন ৫৬ জন ও নারী ১০ জন।
২৭ ফেব্রুয়ারি সোমবার প্রথমদিনের পরীক্ষায় পুরুষ পদে একজনের বিপরীতে ৩২ জন ও নারী পদে একজনের বিপরীতে ২৫ জন লাইনে দাঁড়ান বলে জানা গেছে।
পুলিশ সূত্র জানায়, ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার কার্যক্রম ২৭ ফেব্রুয়ারী সোমবার সকাল ৭টা থেকে জেলা পুলিশ লাইন্স মাঠে শুরু হয়। এবার নারী পদের জন্য ২৫০ জন ও পুরুষ কনস্টেবল পদের জন্য ১৮৪২ জন আবেদন করেছেন। উচ্চতা ও ওজনসহ কাগজপত্র বাছাইসহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রথমদিনের পরীক্ষা নেয়া হয়েছে। এরমধ্যে সাধারণ কোটা, মুক্তিযোদ্ধা কোটা, নারী কোটা, এতিম কোটা ও উপজাতি কোটায় লোক নিয়োগ দেয়া হবে।

প্রাথমিক স্টেজের বিভিন্ন পরীক্ষায় উত্তীর্ণদের ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দৌড়, পুশ-আপ, হাই জাম্প ও লং জাম্প পরীক্ষা রয়েছে। দ্বিতীয় দিনে উত্তীর্ণদের মার্চের ২ তারিখৈ দৌড়, ড্র্যাগিং ও রোপ ক্লাইমিং পরীক্ষা রয়েছে। এসব পরীক্ষায় যোগ্যতার পর উত্তীর্ণদের লিখিত ও পরে মৌখিক পরীক্ষা নেয়া হবে।
জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেয়া হবে। সদর দপ্তর, কুমিল্লা ও নোয়াখালী থেকে প্রতিনিধি এসেছেন। তাদের সমন্বয়ে বোর্ড গঠন করা হয়েছে। নিরপেক্ষ ও স্বচ্ছভাবে এ নিয়োগ কার্যক্রম চলছে। নারী ও পুরুষ পদে পরীক্ষায় উত্তীর্ণ ৬৬ জনকে এবার চুড়ান্তভাবে নিয়োগ দেয়া হবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com