সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে গণমাধ্যম কর্মীকে হুমকি ধমকি থানায় ডায়রি

লক্ষ্মীপুরে গণমাধ্যম কর্মীকে হুমকি ধমকি থানায় ডায়রি

ভিবি নিউজ ডেস্কঃ সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিককে হুমকি ধমকি  প্রদান করা হয়েছে। এ ঘটনায় সোমবার হুমকিদাতার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় সাধারণ ডায়েরী করেছে  গণমাধ্যম কর্মী বি এম সাগর, যাহার নং ৪০৫ ।

সাংবাদিক বি এম সাগর লক্ষ্মীপুর প্রেসক্লাবের সম্মানিত সদস্য। এছাড়াও তিনি লক্ষ্মীপুর থেকে প্রকাশিত সপ্তাহিক নতুন পথ, অনলাইন ৭১ কন্ঠ পত্রিকার সম্পাদক , আনন্দ টিভি ও বাংলা পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছে। হুমকিদাতারা হলেন, লক্ষ্মীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের আজিজ মাঝি বাড়ির সাহাবুদ্দিন মিয়া ও তার ছেলে মাসুদ।

সাধারণ ডায়রি সূত্রে জানাযায়,  বিএম সাগর  গত ৮ নভেম্বর সকালে একটি ধর্ষণের ঘটনা নিয়ে তার অনলাইন পত্রিকায় ও বিভিন্ন পত্রিকা প্রকাশিত সংবাদকে কেন্দ্র করে অভিযুক্তরা তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে হামলা-মামলা এবং প্রাণে হত্যার হুমকি ধমকি  সহ বিভিন্ন ভাবে ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে। এর পর থেকে তিনি নিরাপত্তাহিনতায় ভুগছেন।

সাংবাদিক বিএম সাগর জানান,এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে আমি সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে একটি সংবাদ প্রকাশ করি। তাই আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়েছে মাসুদ ও তার পরিবারের লোকজন। এতে আমি আইনের আশ্রয় নিয়েছি।
এ ব্যাপারে সদর থানার ওসি তদন্ত মোসলেহ উদ্দিন জানান, সাধারণ ডায়েরী করা হয়েছে ,এস,আই মোতাহেরকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়ছে।

এদিকে সাংবাদিকে হুমকির ঘটনায় লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক আবদুল মালেক, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ  সহ জেলায় কর্মরত অন্যান্য সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com