সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
অবশেষে জেলাপ্রশাসক সুরাইয়া জাহান থেকে ঈগল প্রতিক নিলেন সেলিনা ইসলাম

অবশেষে জেলাপ্রশাসক সুরাইয়া জাহান থেকে ঈগল প্রতিক নিলেন সেলিনা ইসলাম

ভিবি নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম বলেছেন, আমি কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করছি না। কেউ কাউকে হুমকি মনে করার কিছুই নেই। আমরা সবাই জনগণের জন্য কাজ করতে এসেছি। দেশ ও সমাজের জন্য উন্নয়ন করতে। কিভাবে দেশকে উন্নত করা যায়।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে আমার প্রার্থিতা নিয়ে জটিলতা দেখা দেয়। সর্বশেষ সুপ্রিম কোর্টের রায়ের পরিপ্রেক্ষিতে আমি আমার প্রার্থিতা ফিরে পাই। রায়পুরবাসীর দোয়া ও ভালোবাসা সব সময় আমার সঙ্গে আছে। জেলার রিটার্নিং কর্মকর্তা ও জেলাপ্রশাসক সুরাইয়া জাহান মহোদয়ের কাছ থেকে প্রতীক ঈগল বরাদ্দ পাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম বলেন, প্রধানমন্ত্রী আমাদের নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। তিনি বলেনজনগণের জনপ্রিয়তায় যাচাই-বাছাই করে তোমরা ভোটের মাধ্যমে বিজয় হয়ে আস এটাই প্রত্যাশা। তিনি যে বাংলাদেশকে ভালোবাসেন এটাই তার বড় প্রমাণ। ওনার এ গুলোর কারণেই আমার নির্বাচন করা।
নির্বাচিত হলে লক্ষ্মীপুর -২ আসনের জনগণের জন্য কি করবেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,
জনগণের জন্য আমার প্রতিশ্রুতির শেষ নেই। জনগণের জন্য তো আমাদের নির্বাচনে আসা। শতভাগ আশা করছি এ নির্বাচনে আমাদের বিজয় হবে। এ রায়পুর আসনের প্রতিটি গ্রাম আমার চিনা আছে। এ আসন থেকে আমার স্বামী কাজী শহিদুল ইসলাম পাপুল নির্বাচন করছে। তখন আমি সকল ভোটারদের দ্বারপ্রান্তে ছুটে গেছি। আমার স্বামীর পক্ষে কাজ করছি। এখনও এখানকার জনগণ আমাকে ফোন করে।
এ দিন বিকেলে সাড়ে ৩টার দিকে জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহানের কাছ থেকে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম তার প্রতীক ঈগল বরাদ্দ পেয়েছেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com