সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন এনডিসি রাজীব হোসেন

লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন এনডিসি রাজীব হোসেন

ভিবি নিউজ ডেস্কঃ সদর উপজেলার উপশহর দালাল বাজার অদ্য ২৯ অক্টোবর ২০২০ ইং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০১৫ আওতায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলাপ্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রীপা মনি দেবী ও এনডিসি মোঃ রাজীব হোসেন।

এসময়ে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা মার্কেটিং কর্মকর্তা মোঃ মনির হোসেন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বৃন্দ।
নিয়ম-নীতি উপেক্ষা করে অবাধে বিক্রি হচ্ছে এলপি গ্যাস সিলিন্ডার ও পেট্রোল। অধিকাংশ বিক্রেতার নেই কোনো বিস্ফোরক লাইসেন্স। ইলেকট্রনিক্স, হার্ডওয়্যার, পান বিড়ি, মুদি দোকানসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান এবং আবাসিক এলাকায় এলপি গ্যাস সিলিন্ডার মজুত করে সবাই ব্যবসা চালিয়ে যাচ্ছেন নির্বিঘ্নে। আর রাস্তার পাশে টেবিলে কন্টেইনারে রেখে বিক্রি হচ্ছে পেট্রোল-ডিজেল।
বিভিন্ন মিডিয়ায় এই খবর প্রচারিত হওয়ায় জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে লক্ষ্মীপুরের সকল উপজেলায় ইতিমধ্যেই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অদ্য ২৯ অক্টোবর দালাল বাজারেও পেট্রোল, এলপি গ্যাস সিলেন্ডার, ঔষধ, মুূদি সহ বিভিন্ন প্রতিষ্ঠানে জরিমানা করা হয়। পেট্রোল ও এলপি গ্যাস ব্যবসায়ীদের আগামী দুই মাসের মধ্যে বিস্ফোরক ও অন্যান্য লাইসেন্স সরকারি নিয়মনীতি মোতাবেক সম্পূর্ণভাবে করে নেওয়ার জন্য পরামর্শ প্রদান করা হয় বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।

 


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com