সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুর সদর উপজেলার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ঈদ শুভেচ্ছা

লক্ষ্মীপুর সদর উপজেলার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ঈদ শুভেচ্ছা

ভিবি নিউজঃ- ঈদ মানে খুশি ঈদ মানেই আনন্দ কিন্তু এবারের ঈদ মানে নিজেকে নিরাপদে রাখার বড় চ্যালেঞ্জ।

প্রিয় লক্ষ্মীপুর বাসি ও আমার পৌর ১৫ নং ওয়ার্ড বাসিকে আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান সেন্ট্রাল লকলেজ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

আপনারা সকলে জানেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে আমরা সকলে আতঙ্কিত। গোটা পৃথিবীর মানুষ আজ শঙ্কিত হয়ে পড়ছে, নেই তাদের কোন আশা ভরসা!
তারা জানে না কখন রেহাই পাবে এই মরণব্যাধি কভিড-১৯ থেকে। করোনা ভাইরাস ঝুঁকির মধ্যে যে সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে নিরলসভাবে, তাদের প্রতি রইল অনেক অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।

দেশবাসীর প্রতি অনুরোধ থাকবে প্রতিবছরের ন্যায় এবছর হয়তো ধুমধামের সাথে কুরবানি ঈদ উৎসব পালন করতে পারবেন না। এজন্য মন খারাপের কিছুই নেই। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা থাকবে আমাদের সকলকে যেন তিনি সুস্থ সুন্দর জীবনযাপন করার সামর্থ দেন।
আরেকটি কথা আমরা ঈদের সময় কেহ অযথা বাহিরে ঘোরাফেরা করবো না। মনে রাখবেন আমাদের চারপাশে আজ শত শত করোনা রোগী আছে তাদের মাধ্যমে আমাদেরও হতে পারে এই মরণব্যাধি রোগটি, এজন্য সকলে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখবো। বাইরে বের হলে মাস্ক পরিধান করবো, প্রয়োজনে পিপিই পরিধান করবো এবং ৩০ মিনিট পরপর সাবান দিয়ে হাত ধৌত করব।
পরিশেষে সমাজের ধনাঢ্যবান ব্যক্তিদের কাছে বিনীতভাবে অনুরোধ জানাই, এই করোনা ভাইরাসের মধ্যে অনেক নিম্ন মধ্যবিত্ত পরিবার কোরবানি দিতে পারবে না। কোন কোন অসচ্ছল পরিবার মাংস ক্রয় করতে হিমশিম খাবে। আপনারা যারা কোরবানি দিবেন তারা এই লোকগুলোর প্রতি যত্নবান থাকবেন। মনে রাখবেন আপনার প্রতিবেশী যদি তার হক থেকে বঞ্চিত থাকে তাহলে আপনার কোরবানি আল্লাহর কাছে কবুল নাও হতে পারে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com