সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার

লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার

ভি বি রায় চৌধুরী –

লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার উপশহর  বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী কাজল খাঁন রয়েছে আলোচনার শীর্ষে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ও সমাজ সেবক। তার  নির্বাচনী প্রতিক তালা  পাওয়ার পর থেকে একাধারে এলাকায় বিপুল সংখ্যক ভোটার নিয়ে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আজ মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ইং সকালে পশ্চিম লক্ষ্মীপুর মাঝি বাড়ির রাস্তার আশেপাশের সড়ক সহ গ্রামের বিভিন্ন এলাকায় এ গণসংযোগ করেন কাজল খাঁন।

সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান তালা প্রতিকের প্রার্থী কাজল খাঁন এর পক্ষে তার নির্বাচনী এলাকায়  গণজোয়ার ওঠেছে। সকল স্তরের মানুষের অংশগ্রহণে প্রতিদিন চলছে গণসংযোগ,  উঠোন বৈঠক, নির্বাচনী প্রচারণা। এ বিষয়ে জানতে চাইলে কাজল খাঁন বলেন, আমার নির্বাচনী এলাকার জনগণের প্রতি আমার যথেষ্ট আস্থা রয়েছে। তারা এ সময়ে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করছে, গণমানুষের ভালোবাসা আমাকে সিক্ত করেছে এবং যথেষ্ট সাহস অর্জন করছি। এই সহযোগিতা অব্যাহত থাকলে ভোট লড়াইয়ে বিজয় সুনিশ্চিত বলেও তিনি জানান।

নির্বাচনী প্রচারণায় কেমন সময় কাটছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সকাল ৮ ঘটিকায় নির্বাচনী প্রচারনায় বের হয়ে দুপুর ১২ ঘটিকায় বিরতি। পরবর্তীতে বিকাল তিন ঘটিকায় বের হয়ে সন্ধ্যায় বিরতি। তিনি আরো বলেন সরকারি নিয়মনীতি বজায় রেখে আমি গণসংযোগ করেযাচ্ছি, এতে করে জনগণের ব্যাপক সমর্থন ও সহযোগিতা পেয়েছি।  তিনি বলেন আমি আশাবাদী মাহেন্দ্রক্ষণ পর্যন্ত জনগণের এই সহযোগিতা অব্যাহত থাকবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com