সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচনে নৌকার প্রতিক পেলে প্রকৌশলী খোকন পাল হবেন নৌকার মাঝি

লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচনে নৌকার প্রতিক পেলে প্রকৌশলী খোকন পাল হবেন নৌকার মাঝি

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর-৩ (সদর আংশিক) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। তিনি তার নির্বাচনী এলাকায় বহুদিন ধরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এলাকাবাসী আশা করছেন আগামী সংসদ নির্বাচনে ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল নিজ দল থেকে মনোনয়ন পাবেন।
ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল প্রার্থিতা ঘোষণা দেয়ার পর লক্ষ্মীপুর সদর উপজেলার ১২টি ইউনিয়ন একটি পৌরসভা এলাকায় দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য (লক্ষ্মীপুর-৩) আসনের গণমানুষের নেতা ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল গত তিন দশক লক্ষ্মীপুরের গণমানুষের পাশে আছেন। ব্যবসার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল লক্ষ্মীপুরের-৩ আসনের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কর্মীবান্ধব এ নেতা অনেক মানুষের চিকিৎসার ব্যয়ভার বহন করে দূরারোগ্য ব্যাধি থেকে মুক্তির ব্যবস্থা করেছেন। লক্ষ্মীপুর সদর উপজেলার মানুষের সেবায় তার অবদান উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে। বন্যা, সাইক্লোন, টর্ণেডো, ঘূর্ণিঝড় করোনা ভাইরাসসহ যে কোনো দুর্যোগে লক্ষ্মীপুর-৩ (সদর আংশিক) আসনের গণমানুষের পাশে থেকেছেন ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল। কন্যাদায়গ্রস্ত পরিবারের মেয়েকে সৎপাত্রের হাতে তুলে দেয়া, মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজসহ নানা প্রতিষ্ঠানে অকাতরে দান করেন তিনি। এ অঞ্চলের মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ার খরচ এবং বৃত্তি প্রদানের ব্যবস্থা করেছেন তিনি। 

আসছে ৯ নভেম্বর উপনির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জরিপের মাধ্যমে লক্ষ্মীপুর-৩ আসনে মনোনয়ন দিলে নিশ্চিতভাবে ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পালের বিকল্প নেই বলে সাধারণ ভোটাররা মনে করেন। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। এ আসনে তার বিকল্প নেই। তিনি এমপি নির্বাচিত হলে কোনো দুর্নীতি, স্বজনপ্রীতি, টিআর, কাবিখা বিক্রি ও নিয়োগ বাণিজ্যে করবেন না বলে আমাদের বিশ্বাস। আমরা আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইঞ্জিনিয়ার খোকন চন্দ্র পাল সততার মূল্যায়ন করবেন।
উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর লক্ষ্মীপুর তিন আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করলে নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com