সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
রাজধানীর গোল্ডেন গার্ল হেয়ার এন্ড বিউটি পার্লারের বিরুদ্ধে কাষ্টমারের ব্যাগ চুরির অভিযোগ

রাজধানীর গোল্ডেন গার্ল হেয়ার এন্ড বিউটি পার্লারের বিরুদ্ধে কাষ্টমারের ব্যাগ চুরির অভিযোগ

স্টাফ রিপোর্টার

রাজধানীর ১৫, ঢাকেশ্বরী রোড, লালবাগ, ঢাকায় অবস্থিত গোল্ডেন গার্ল হেয়ার এন্ড বিউটি নামক বিউটি পার্লারের বিরুদ্ধে যোগসাজশে কাষ্টমারের ব্যাগ চুরির অভিযোগ। অভিযুক্তের ভাষ্যমতে – বিগত ২৬-০৮-২০২২ ইং তারিখে বেলা আনুমানিক সকাল ৯ ঘটিকার দিকে ১৫ ঢাকেশ্বরী রোড, লালবাগ, ঢাকায় অবস্থিত গোল্ডেন গার্ল নামক বিউটি পার্লারে প্রবেশ করি। সেখানে সাজঘরে প্রবেশের আগে আমি বিল পরিশোধ করি (পে ফার্স্ট সিস্টেম) এবং আমার সিরিয়াল আসা পর্যন্ত অপেক্ষা আসনে অবস্থান করি। সাজঘরে যাওয়ার পূর্বে পার্লারের একজন কর্মী আমার ব্যাগটি তার হেফাজতে রেখে যেতে আশ্বস্ত করলে আমি তার নিকট আমার ব্যাগটি রেখে যাই। আমার ব্যাগে কিছু কাপড় ছিল এবং আরেকটি ছোটো ব্যাগ ছিল যাতে আমার জাতীয় পরিচয়পত্র, মোবাইল ফোন (যার বাজার মূল্য ৪০,০০০ টাকা), আনুমানিক ২০,০০০ ক্যাশ টাকা এবং ৬ ভরি পরিমাণ স্বর্ণ ছিল। সাজঘর থেকে বের হয়ে যখন আমি আমার ব্যাগটি খোজ করি, তখন বুঝতে পারি যে, ব্যাগটি খোয়া গেছে। কোন বিলম্ব না করে ওই কর্মীর নিকট আমার ব্যাগটির খোজ করলে সে সরাসরি তার নিকট ব্যাগটির হেফাজতের কথা অস্বীকার করে।

পরবর্তীতে চকবাজার থানায় গিয়ে অভিযোগ (জিডি নং-১৪৪১) করলে থানা থেকে এস আই মিজান ও তার টিম গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং প্রাথমিক তদন্ত করেন। সেখানকার বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন। সিসিটিভি ফুটেজ অনুযায়ী বেলা ১১.৫৪ মিনিটে আমার ব্যাগটি নিয়ে একজন বোরকা পরিহিত মহিলাকে খুব দ্রুততার সহিত চলে যেতে দেখা যায়। এখানে উল্লেখ্য যে, ওই মহিলাকে বেলা ১১.২০ মিনিটের দিকে খালি হাতে প্রবেশ করতে দেখা যায়। এলাকাবাসী জানায় এর আগেও এই পার্লারে অনেক চুরি হয়েছে এবং প্রতিনিয়ত চুরি হচ্ছে। এছাড়াও চকবাজার ও লালবাগ থানায় এই পার্লারের নামে বেশ কিছু চুরির অভিযোগ আছে। কোন এক কারণে পার্লার মালিক কাষ্টমারদের জিনিসপত্র রাখার জন্য কোন লকারের ব্যাবস্থা করেনি এবং পর্যাপ্ত সিসি ক্যামেরা (কাস্টমারদের অপেক্ষার স্থানে) রাখেনি। চুরির বিষয়টি নিয়ে তারা কোন প্রকার চিন্তিত নয়। তাছাড়াও তাদের পার্লারের ভিতরে কাস্টমারদের মালামাল নিজ দায়িত্বে রাখার জন্য লিখিত আকারে কোন নোটিশ নেই। প্রতিষ্ঠানের এমন ব্যাবহারে এলাকাবাসী এবং তদন্তকারী পুলিশ টিম সন্দেহ প্রকাশ করে এই মর্মে যে, এই ধরনের ঘটনা পার্লার কর্তৃপক্ষের যোগসাজশেই হতে পারে বা হচ্ছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com