সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের নবাগত পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফকে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। ৩০ আগস্ট মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংস্থার উপদেষ্টা ও সদস্যরা পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এসময় মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, লক্ষ্মীপুর ছোট এ শহরের যত্রতত্র যানবাহন যেন চলতে না পারে এবং ট্রাফিক আইন মেনে সকল যানবাহন চলাচলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা চাইলেন। এছাড়া আইন শৃঙ্খলা রক্ষার কাজে পুলিশকে যথাযথ পরামর্শ দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, সংস্থার প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ আবুল কাসেম, সংস্থার আইন উপদেষ্টা ও জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবি এডভোকেট মো. ফিরোজ আলম, সংস্থার উপদেষ্টা, সাবেক প্রধান শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোশাররফ হোসেন চৌধুরী, সংস্থার সভাপতি ও দৈনিক জনতার স্টাফ রিপোর্টার ভাস্কর বসু রায় চৌধুরী, সংস্থার সহ সভাপতি ও দৈনিক জাতীয় অর্থনীতির জেলা প্রতিনিধি মফিজুর রহমান মাস্টার, এশিয়ান টিভি কমলনগর উপজেলা প্রতিনিধি ও কমলনগর বঙ্গবন্ধু আদর্শের শিক্ষা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ভাস্কর মজুমদার, দৈনিক বায়ান্ন জেলা প্রতিনিধি ওয়াহিদুর রহমান মুরাদ, দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার জেলা প্রতিনিধি আমজাদ হোসেন, নোয়াখালী প্রতিদিন জেলা প্রতিনিধি মোহাম্মদ মুজাহিদ, সময় সংবাদ জেলা প্রতিনিধি সোহেল হোসেনসহ প্রমুখ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com