সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে রেডজোনের ৪ পৌরএলাকা ১১ ইউনিয়ন লকডাউনে কড়াকড়ি, জরিমানা, করোনা উপসর্গে রামগঞ্জে মৃত্যু ১

লক্ষ্মীপুরে রেডজোনের ৪ পৌরএলাকা ১১ ইউনিয়ন লকডাউনে কড়াকড়ি, জরিমানা, করোনা উপসর্গে রামগঞ্জে মৃত্যু ১

  1. বিশেষ প্রতিনিধি মিজানুর শামীম- করোনাভাইরাস নিয়ন্ত্রণে লক্ষ্মীপুর সদরসহ ৫টি উপজেলার ৪টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে গত ১৬ জুন সকাল থেকে শুরু হওয়া রেডজোন এলাকায় ১৮ জুন বৃহস্পতিবার তৃতীয় দিনে কড়াকড়ি ভাবে লকডাউন কার্যক্রম চলছে।

এসব রেডজোন এলাকা গুলো হলো সদর উপজেলার দক্ষিণ হামছাদি, দালালবাজার, পার্বতীনগর, বাঙ্গাঁখা, মান্দারী, চন্দ্রগন্জ, কুশাখালী ইউনিয়ন। কমলনগরের তোরাবগন্জ, চর ফলকন, চর লরেন্স ইউনিয়ন এবং রামগতির চর আলেকজান্ডার ইউনিয়ন। এছাড়া লক্ষ্মীপুর পৌরসভার ১’২’৫’৬’৭’১১’১৫ নং ওয়ার্ড এবং রায়পুর ও রামগন্জ পৌর এলাকা।
লকডাউনের ফলে দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠানসহ সরকারি বেসরকারি দপ্তরসমূহ বন্ধ রয়েছে। শহরের বিভিন্ন সড়কে মানুষ এবং যান চলাচল নিয়ন্ত্রণ করার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করে চলছে।

রায়পুর পৌরশহরের চেকপোস্টসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় রাস্তায় বের হওয়া লোকজনকে সচেতন করার পাশাপাশি মাস্ক পরিধান না করায় ১৮ জুন তিন জনকে ৫০০/- টাকা জরিমানা করে উপজেলা প্রশাসন।


জেলায় সরকারি হিসেবে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে মোট ১০ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরো ২৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫০৩ জনে দাঁড়িয়েছে।
এদিকে বিকেলে জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গফ্ফার জানান, ১৮ জুন বৃহস্পতিবার সকালে রামগঞ্জ পৌর শহরের আঙ্গারপাড়া এলাকার বাসিন্দা বাবুল কাজী (৬৫) করোনা উপসর্গ নিয়ে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আসেন। হাসপাতালে ভর্তি হওয়ার পরে তিনি মারা যান। স্থানীয় স্বাস্থ্য বিভাগ তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে।


এছাড়া দুইদিন পুর্বে রামগঞ্জের ইছাপুর ইউনিয়নের সমিতিরর বাজার এলাকায় করোনা উপসর্গ নিয়ে ৮০ বছর বয়সী বৃদ্ধ সুলতান পাটোয়ারী মারা যান। পরে তার নমুনা সংগ্রহ করা হলে ওই বৃদ্ধের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে রামগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে সরকারী হিসেবে ৫ জনের মৃত্যু হয়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com