সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
একজন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল কাশেমের স্মৃতিচারণ

একজন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল কাশেমের স্মৃতিচারণ

ভি বি রায় চৌধুরী -সেই দিনটি ছিলো ১৯৭২ইং সনের ১০ই জানুয়ারী ব্ঙ্গবন্দু দেশের মাটিতে নেমেই পেয়েছিলেন বিধ্বস্ত এক বাংলাদেশ, যেখানে ছিলোনা রাস্তা-ঘাঁট, ব্যাংক-বীমা, ঘর-বাড়ি, টাকা-কড়ি,পুল, ব্রিজ-কালবাট অর্থাৎ আছে বলতে কিছুই ছিলোনা। যেমন আপনার বাড়ির ঘরটি যদি পুড়ে ছাই হয়ে যায় তখন আপনার অবস্থা কি হবে?
হয়তোবা ছাইর ভিতর থেকে পুড়ে যাওয়া দুই চার টুকরো টিন কুড়িয়ে নিয়ে জোড়াতালি দিয়ে মাথা গোজানোর ব্যবস্থা করা, ঠিক তাই। বঙ্গবন্ধু ও সেইভাবে শুরু করেছিলেন, বিশ্ব-দরবার থেকে ভিক্ষা করে নিয়ে আসা ত্রাণ- সামগ্রী এনে বিতরনের সময় আওয়ামীলীগে ঘাপটি মেরে থাকা বাংলার বেঈমান খুনি মোস্তাকের এবং পাকিস্তানের প্রেত্মাতারা ত্রাণ সামগ্রী চুরি করে বঙ্গবন্ধুকে এবং তার সরকারকে বিব্রত করে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার ষড়যন্ত্র করেছিলো। ঠিক একই কায়দায় এখন ২০২০ইং সালের সারা বিশ্বে আতঙ্কিত মহামারী করোনাভাইরাস সংক্রামিত হয়ে পুরো বিশ্ব তথা বঙ্গবন্ধুর সোনার বাংলা পুরো লগডাউন হতে যাচ্ছে, ঠিক তখন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঐ আওয়ামীলীগের কাউয়্যারা ত্রান সামগ্রী চুরি করে বঙ্গবন্ধু কন্যাকে বিব্রতকর অবস্থায় ফেলে হত্যার ষড়যন্ত্র করছে। সাবধান কাউয়্যারা ! তোমাদেরকে রুখে দেয়ার জন্য বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকের দল সদা প্রস্তুত, তাই সকল সৈনিকদের প্রতি আমার আকুল আবেদন, আপনারা স্ব স্ব এলাকায় এই চোরের বাচ্চা চোরদের কে চিহ্নিত করে প্রতিহত করার জন্য সোচ্চার হউন আমি আপনাদেরকে বিনীতভাবে অনুরোধ করছি এদের ধরে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দিন, নইলে মাননীয় প্রধানমন্ত্রীর ভিষন ভেস্তে যাবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com