সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
পরকীয়ার অভিযোগে প্রেমিক-প্রেমিকা আটক

পরকীয়ার অভিযোগে প্রেমিক-প্রেমিকা আটক

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চররোহিতা ইউনিয়ন এর চরমন্ডল গ্রামের পরকীয়া প্রেমের অভিযোগে প্রেমিক ইসমাইল হোসেন(৪৫) ও প্রেমিকা পপি আক্তার(২০) কে আটক করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার রাতে  গ্রামে পরকীয়া প্রেমিক প্রেমিকার অন্তরঙ্গ অবস্থায় দেখতে পেয়ে প্রেমিকার বাবা তছলীম মিঞা ও তার জামাতা তাদের আটক করে লক্ষ্মীপুর মডেল থানায় খবর দিলে থানায় কর্তব্যরত পুলিশ অফিসার এসআই মোতাহার হোসেন এসে তাদের উভয়কে থানায় নিয়ে যায়।

তাদের নামে যৌন উপদ্রব আইনে  থানায় একটি ২৯০ ধারায় মামলা হয়েছে। মামলার পর দুইজনকেই লক্ষ্মীপুর  কোর্ট হাজতে প্রেরণ করা হবে বলে জানাযায়।

জানা যায়, চরমন্ডল গ্রামে তছলীম মিঞার বিবাহিত কন্যা  পপি আক্তারের সাথে একই গ্রামের সানাউল্লাহ মিঞার ছেলে ২ সন্তানের জনক ইসমাইল মিঞা (৪৫) এর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলছিল। এরই সুবাধে সোমবার রাতে লোক চক্ষুর অন্তরালে  অন্তরঙ্গ অবস্থায় লিপ্ত হন।  এ সময় পপির বাবা তছলীম  বাড়িতে ফিরে  ঘরে মেয়েকে দেখতে না পেয়ে সন্দেহ বসত বাড়ির পাশের সুপারির টংএ খোঁজ করতে গেলে সঙ্গে ইসমাইল কে দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আশে পাশের লোকজন ছুটে এসে তাদের আটক করে থানায় খবর দেন। পুলিশ ওই রাতেই দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে এসআই মোতাহার  হোসেন বাদী হয়ে পরকীয়া প্রেমিক ও প্রেমিকার বিরুদ্ধে থানায় একটি যৌন উপদ্রব আইনে  মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার চৌকস পুলিশ  পরিদর্শক মোঃ আজিজুর রহমান  জানান,চরমন্ডল  গ্রামে পরকীয়া প্রেমের খবর পেয়ে দুজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। উভয়ের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় একটি যৌন উপদ্রব আইন ২৯০ ধারা একটি মামলা দায়ের করা হবে বলে তিনি জানান ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com