সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে নিখোঁজ ফারজিন সুলতানা কে খুঁজে না পাওয়ায় থানায় ডায়রি

লক্ষ্মীপুরে নিখোঁজ ফারজিন সুলতানা কে খুঁজে না পাওয়ায় থানায় ডায়রি

 

ভিবি নিউজ- সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মোহাম্মদ সাইফুদ্দিনের মেয়ে ফারজিন সুলতানা নামে এক তরুনীকে জোর পুর্বক তুলে নিয়ে যায় একই এলাকার আব্দুল মতিনের বখাটে ছেলে রুবেল নামে এক সিএনজি চালক, এমনি অভিযোগ করছেন পরিবারের সদস্যরা। মেয়েকে উদ্ধারের দাবিতে ফারজিন সুলতানার বাবা মোহাম্মদ সাইফুদ্দিন লক্ষ্মীপুর মডের থানায় একটি সাধারন ডায়েরী করেন, যাহার নং ৪৯৬ তাং ১০ জুন ২০২০ খৃষ্টাব্দ।
জানাযায় ফারজিন সুলতানা লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী।
ঘটানাটি ঘটেছে আজ বুধবার ১০ জুন২০২০ খৃষ্টাব্দ দুপুর ১২ ঘটিকায় সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে আসলাম ভুইয়া বাড়ীর সন্নিকটে।
ফারজিন সুলতানার পরিবার সুত্রে জানা যায়, বুধবার দুপুর ১২ ঘটিকা সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে আসলাম ভুইয়া বাড়ী থেকে ফারজিন সুলতানা কে তুলে নিতে পুর্বে থেকে উৎপেতে থেকে রুবেল ও তার সহযোগীরা। মেয়েটি যখন তার বাড়ীর আঙ্গিনায় চলাফেরা করছে হঠাৎ করে তরুনীকে সিএনজিতে তুলে নিয়ে যায় । এই সময় তরুনীর মা দৌড়ে এসেও সিএনজির গতিরোধ করতে পারেনি। সিএনজি নং ৪৩৪-চালক সবুজ মিঞা।
এ বিষয়ে মোহাম্মদ সাইফুদ্দিন আমাদের এ প্রতিবেদককে জানান, পুর্বে থেকে বাড়ীর সামনে সিএনজি নিয়ে পরিকল্পিত ভাবে উৎপেতে থাকে রুবেল ও তার সহযোগীরা। এর কিছুক্ষণ পর জানা যায় ঐ সিএনজি দিয়ে ফারজিন সুলতানাকে তুলে নিয়ে যায়। তিনি আরো বলেন, রুবেল (সিএনজি চালক) একজন বখাটে মাদকাসক্ত,এলাকার খারাপ ছেলেদের সাথে তার গভীর সম্পর্ক। এ বখাটে ছেলের কবল থেকে মেয়েকে উদ্ধার করিতে আইনশৃঙ্খলা বাহিনীর সরনাপন্ন হয়েছেন বলে আমাদের এপ্রতিবেদক কে মেয়ের বাবা জানান।
থানা সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করার সাথে সাথেই অফিসার ইনচার্জ বিষয়টি আমলে নিয়ে দ্রুত তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য চৌকস পুলিশ অফিসার, লক্ষ্মীপুর থানার উপপরিদর্শক মোঃ হোসেল কে নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুর সদর থানা পরিদর্শক আজিজুর রহমান মিঞা বলেন, মোহাম্মদ সাইফুদ্দিন বিষয়টি নিয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন, যার কারনে মেয়েটিকে উদ্ধার করিতে পুলিশ কাজ করছে। প্রকৃত ঘটনা উদঘাটন করে অপরাধীকে আইনের আওতায় আনা হবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com