সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে আলিফ-মীম হাসপাতালের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে আলিফ-মীম হাসপাতালের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভি বি রায় চৌধুরী : লক্ষ্মীপুরের দালাল বাজারে শীগ্রই উদ্বোধনের অপেক্ষায় থাকা আলিফ-মীম হাসপাতালের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠািত হয়েছে। ১ এপ্রিল শনিবার বিকেলে হাসপাতালটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেনের সভাপতিত্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রায়পুর রেজিষ্টী অফিস জামে মসজিদের খতিব মাওলানা আরিফ হোসেন মিয়াজি। অনুষ্ঠানে হাসপাতালের শেয়ার হোল্ডার ও এর বিপুলসংখ্যক শুভাকাঙ্ক্ষীগন একসাথে ইফতার করেন। এসময় বক্তারা হাসপাতালটির জন্য দোয়া করে বলেন, আলিফ মীম হাসপাতালটি যেন অত্র এলাকার সাধারণ রোগীদের সেবাদানে সব সময় নিবেদিত থাকে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দালাল বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুর নবী চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আলিপ মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেন বলেন, প্রিয় উপস্থিত মুরুব্বি ও সিনিয়র ভাই- বন্ধুগন আসসালামু আলাইকুম, আমরা অল্প সময়ের মধ্যে আমাদের আলিফ মীম হাসপাতালের পরবর্তী কার্য পরিকল্পনা ঘোষণা করতেছি। প্রিয় উপস্থিতি, অনেক জল্পনা -কল্পনা ও বাধা বিগ্ন ডিঙিয়ে আপনাদের সহযোগিতা নিয়ে হাসপাতাল করতে পেরেছি তার জন্য মহান আল্লাহ পাকের নিকট শুকরিয়া আদায় করছি। এ হাসপাতাল করতে গিয়ে আমাদের অনেক অভিজ্ঞতা হয়েছে। যা ভবিষ্যতে চলার পথে আমাদের এক হাজার সদস্যের অনেক কাজে আসবে। আমি কথা দিচ্ছি আলিফ মীম হাসপাতালটি সুন্দর করে পরিচালনা করার লক্ষ্যে আমার শেষ রক্ত-বিন্দু দিয়ে চেষ্টা করবো। আমি অত্যান্ত আশাবাদী আগামী কোরবানি ঈদের দুইদিন আগে অথবা দুইদিন পরে আলিফ মীম হাসপাতালের শুভ উদ্বোধন হবে। আপনাদের সহযোগিতা নিয়ে আমি এ পর্যন্ত এসেছি ও আপনাদের সহযোগিতা নিয়ে আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চাই। তাই আলিফ মীম হাসপাতালের আরও কিছু শেয়ার দুই লক্ষ পঞ্চাশ হাজার (প্রতিটি) দরে বিক্রি করা হবে। অনেক কষ্ট করে আজকের দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য আপনাদের সকলকে জানাই মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন।
ডা. মোঃ নুরুল আমিন জিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক সহিদুল ইসলাম হিরু চৌধুরী, উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, রায়পুরের কেরোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শাহ আলম, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বড় ভাই, মহাদেবপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মিজানুর রহমান, লক্ষ্মীপুর জেলা জজ আদালতের আইনজীবী রিয়াজ হোসেন, বিশিষ্ট সমাজসেবক আবদুজ জাহের মানিক, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী লোকমান পাটোয়ারী।