সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

 

মুজাহিদুল ইসলাম ঃ
লক্ষীপুর জেলার সদর উপজেলার , ৪ নং চররুহিতা ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাছান মাহমুদ ১৬ মে, শনিবার, চতুর্থবারের মতো ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এবারের ত্রাণ সামগ্রী একটু আলাদা ভাবে তিনি বিতরণ করেন বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান। ৪ নং চর রুহিতার গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও তার সাথে কর্মহীন, মধ্যবিত্ত পরিবার দেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তার কাছে জানতে চাইলেন এবারের ত্রাণসামগ্রী সম্পর্কে তিনি বলেন, গ্রাম পুলিশ ভাইয়েরা গ্রামের আনাচে-কানাচে বিভিন্নভাবে মানুষকে সহযোগিতা করে থাকেন তাই এবার তাদেরকে আমি ঈদ সামগ্রীর আওতায় এনেছি। তার সাথে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ধাপে প্রায় গরিব কর্মহীন ব্যক্তিরা পেয়েছে। এবার চতুর্থ ধাপে কর্মহীন ও মধ্যবিত্ত পরিবার দেখে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী দেওয়া হলো।

পরিশেষে তিনি বাংলাদেশের সকল প্রবাসী ভাইদের জন্য দোয়া চান, এবং করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরার জন্য অনুরোধ জানান। শহর থেকে যারা গ্রামে এসেছে তাদেরকে দুই সপ্তাহ ঘরে অবস্থানের জন্য তাদের পরিবারকে পরামর্শ দেন।
ত্রাণ সামগ্রী বিতরণের সময় সার্বিক সহযোগিতা করেছিলেন অত্র ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের যুব ও ছাত্রসমাজ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com