সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
বাংলাদেশ যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন লক্ষ্মীপুরের আদনান চৌধুরী

বাংলাদেশ যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন লক্ষ্মীপুরের আদনান চৌধুরী

ভিবি নিউজ ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান মোহাম্মদ আদনান চৌধুরী।

লক্ষ্মীপুর সদর উপজেলার শমসেরাদ এ তিনি জন্মগ্রহণ করেন।

আদনান চৌধুরী লন্ডন থেকে ফাউন্ডেশন ইন ল তে অধ্যায়ন শেষে দেশে এসে এল. এল. বি ও এল. এল. এম করে
পি.এইচ ডি তে রিসার্চ ফেলোতে
রিসার্চার এর জন্য চেষ্টা করে যাচ্ছেন।
আদনান চৌধুরী লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ঢাকার সেগুনবাগিচায় আয়কর উপদেষ্টা হিসেবে বেলওয়েদার ল’ চেম্বারে আইন পেশায় জড়িত আছেন।

তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের ছোট ভাই এবং আদনান চৌধুরীর শশুর এ্যাড. সোহরাব উদদীন – কিশোরগঞ্জ জেলার গতবারের সংসদ সদস্য ও প্যানেল স্পিকার ছিলেন জাতীয় সংসদের।

আদনান চৌধুরীকে বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, যুব ও ক্রীড়া উপকমিটির চেয়ারম্যান, মোজাফ্ফর হোসেন পল্টু
উপকমিটির সদস্য সচিব বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ জনাব হারুনুর রশিদ সাহেব কে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com