সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরের ৪ নং চররোহিতা ইউনিয়নে ১৩ বছরের মেয়ের সাথে শহিদের( ৪২) অনৈতিক কান্ডে থানায় অভিযোগ

লক্ষ্মীপুরের ৪ নং চররোহিতা ইউনিয়নে ১৩ বছরের মেয়ের সাথে শহিদের( ৪২) অনৈতিক কান্ডে থানায় অভিযোগ

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ৪ নং চররোহিতা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কালার বাড়ির রানী বেগমের ১৩ বছরের কন্যার  সাথে পাশ্ববর্তী এলাকার বাসিন্দা মৃত আলী আহম্মদ মেস্তরীর ছেলে শহিদ হোসেন (৪২) এর অনৈতিক আপত্তিকর যৌনতার বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অভিযোগ ডায়ের হয়েছে বলে জানাযায়।
উক্ত বিষয়ে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, অভিযোগ কারিনি রানী বেগম বলেন গত ৭ জানুয়ারি ২০২১ ইং রোজ বৃহস্পতিবার দুপুরে তিনি গ্রামের রাস্তায় দিনমজুর হিসাবে কাজে গেলে বাড়িতে ঐসময়ে তার ১৩ বছরের কন্যা  কে একাপেয়ে নারী লোভী শহিদ হোসেন প্রথমে তাকে টাকার প্রলোভন দেখায়, পরবর্তীতে ভিকটিম রাজী না হওয়ায় তার সাথে জোর জবরদস্তি করে একপর্যায়ে মেয়ের সেলোয়ারের দড়ি ছিড়ে ফেলে নিজে উলঙ্গ হয়ে মেয়েকেও উলঙ্গ করে ফেলে।

এমতাবস্থায় ভুুুক্তভোগী চিৎকার করলে পাশ্বে জমিতে কাজ করা অবস্থায় তার নানা জান দৌড়ে আসলে শহিদের জোর জবরদস্তি করা দেখে তিনি হাতে থাকা ডাবের মালা ছুঁড়ে মারলে শহিদ হোসেন তখন তাকে  ছেড়ে দেয় বলে অভিযোগ কারি রানী বেগম জানান।
এই বিষয়ে এলাকার শফিক মিঞার ছেলে রাজু বলেন যখন শহিদ হোসেন রানী আপাদের বাড়ির যাচ্ছিলো তখন আমি দেখেছি এবং যখন হৈচৈ পড়েছে তখন গিয়ে সমস্ত ঘটনার বিষয়ে শুনেছি।
পাশ্বের গ্রামের নেয়ামত উল্যা ব্যপারী বাড়ির মৃত আহম্মদ আলীর পুত্র আবুল কাশেম মিঞা বলেন, এই বিষয়ে এলাকায় একটি শালিসের আয়োজন করা হয়েছিলো কিন্তু পরবর্তীতে কোন সুরাহা হয় নি। তিনি আরো বলেন যদি প্রমান পাওয়া যায় তা হলে দৃষ্টান্তমূলক শাস্তি হউক, যেন ভবিষ্যতে কেহ এধরণের ঘটনা পুনরাবৃত্তি না ঘটায়।
উপরোক্ত বিষয়ে আবুসিদ্দিকের পুত্র হানিফ মিঞা বলেন, শহিদ হোসেন যখন বাড়ির দিকে আসে তখন আমি দেখেছি।
এই বিষয়ে পাশ্ববর্তী সিরাজ মিঞার স্ত্রী রোকেয়া বেগম বলেন ঘটনাটি সত্য তিনি দোষী ব্যক্তির প্রচলিত আইন অনুযায়ী শাস্তির দাবি জানান।


পুরো ঘটনার পরোক্ষ স্বাক্ষী ও অভিযোগ কারি রানী বেগম জানান, ঐদিন যদি আমার মেয়ের চিৎকার শুনে আমার বাবা আবুসিদ্দিক ঘটনাস্থলে পৌঁছাতে দেরি করতেন, তাহলে আসামি শহিদ হোসেন আমার শিশু কন্যাকে মেরেই ফেলতো। আমি প্রচলিত আইন অনুযায়ী বিচার চাই।
অভিযোগ কারির অভিযোগের বিষয়ে অভিযুক্ত শহিদ হোসেনের বাড়ি ও শশুর বাড়িতে গিয়ে তার সাথে কথা বলতে চাইলে তার শশুর ও শহিদের স্ত্রী গণমাধ্যম কর্মীদের সাথে উশৃংখল আচরন করেন এবং শহিদ হোসেন কে স্বাক্ষত করা থেকে বিরত রাখেন।
এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার উপপরিদর্শক জালাল উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি সত্যতা উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


উপরোক্ত বিষয়ে লক্ষ্মীপুর সদর থানা পরিদর্শক মোঃ আজিজুর রহমান মিঞা বলেন এই বিষয়ে থানায় একটি অভিযোগ ডায়ের হয়েছে, তদন্ত পূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com