সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
পদোন্নতিপ্রাপ্ত মোঃ তোতা মিয়াকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার পদে বদলি

পদোন্নতিপ্রাপ্ত মোঃ তোতা মিয়াকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার পদে বদলি

ভি বি রায় চৌধুরী -লক্ষ্মীপুরের রামগঞ্জ ও রায়পুর থানার সাবেক (ওসি) ইন্সপেক্টর থেকে সদ্য সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ তোতা মিয়াকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার পদে বদলি হওয়ায় লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।
লক্ষ্মীপুরের বিভিন্ন থানার সাবেক অফিসার ইনচার্জ ও বর্তমানে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত পুলিশ পরিদর্শক তোতা মিয়াকে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার খবর পাওয়া গেছে। ১৬ ফেব্রুয়ারী বুধবার মহামান্য রাস্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ সচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ৩৫ জন পুলিশ পরিদর্শককে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি দেয়া হয়। এতে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ ও রায়পুর থানার সাবেক অফিসার ইনচার্জ ও বর্তমানে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে ডি আই ওয়ান পদে কর্মরত পুলিশ পরিদর্শক তোতা মিয়াকে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি দেয়া হয়।।
এ বিষয়ে জানতে চাইলে সদ্য ইন্সপেক্টর থেকে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি
প্রাপ্ত মোঃ তোতা মিয়ার কাছে মুঠোফোন জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে হাজার শুকরিয়া জানিয়ে এবং দেশ ও জনগনের সেবায় সঠিকভাবে নিজের দায়িত্ব ও কর্তব্য পালন করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com