সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের পরিচিতি সভায় প্রধান অতিথি এমপি নুরউদ্দিন চৌধুরী

লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের পরিচিতি সভায় প্রধান অতিথি এমপি নুরউদ্দিন চৌধুরী

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলে প্রভাবশালী রাজনৈতিক নেতারাও ভয় করে,ঐক্যবদ্ধ সাংবাদিকরা একটি স্মার্ট সমাজ রুপান্তর বা উপহার দিতে পারে,
রোববার দুপুরে লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটির পরিচিত সভায় প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর ২ আসনের এমপি এড: নুরউদ্দিন চৌধুরী নয়ন এসব কথা বলেন। এড: নূরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, আমি চেষ্টা করেছি এই এমপিগিরিটা সততার সাথে করার জন্য। আমি নিজের পকেটের ২৮ লক্ষ টাকা জমা দিয়ে আমার লক্ষ্মীপুর ২ আসনের জনগণ কে সুপেয় পানি পান করানোর জন্য ডিপ টিউবওয়েলের ব্যবস্থা করে দিয়েছি। এলকায় আগে দেখতাম একজন সাধারণ মানুষ এমপির ডিও লেটারের জন্য মাসের পর মাস অপেক্ষা করতে হয়েছে। আর আমি এমপি হওয়ার সঙ্গে সঙ্গেই চেষ্টা করছি ডিও লেটার চাওয়ার সঙ্গে সঙ্গে দিতে।

তিনি আরও বলেন, লক্ষ্মীপুর হচ্ছে একটি শান্তিপূর্ণ জেলা। এখানে আওয়ামী লীগ-বিএনপি কখনো মুখোমুখি হয়নি। এর আগে পুলিশ ও বিএনপির সঙ্গে সংঘর্ষ হয়েছে। পুলিশ বাদী হয়ে মামলা করছে। কিন্তু আওয়ামী লীগ-বিএনপি মারামারি করেনি। তাই আওয়ামী লীগের পক্ষ থেকে কোন মামলা ও করা হয়নি। যদি লক্ষ্মীপুরে দক্ষিণ তেমুহনী বিএনপি অবস্থান নেয়, আওয়ামী লীগ অবস্থান নেয় উত্তর তেমুহনী।

এ জেলায় রাজনীতির একটি সম্প্রীতি রয়েছে। কমিটির সভাপতি মো. জহির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্বাছ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা  দেলোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাহ্ উদ্দিন টিপু, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাঈন উদ্দিন পাঠান, সাবেক জেলা আইনজীবী সমিতির সভাপতি নরুল হুদা পাটোয়ারী ও এডভোকেট হাফিজুর রহমান, লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম পলাশ, জেলা বনিক সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, এডভোকেট মহসিন কবির মুরাদ, সিনিয়র সাংবাদিক মো. কামাল হোসেন, মো.কামাল উদ্দিন হাওলাদার, মহিউদ্দিন মুরাদ, এমজে আলম, ভি বি রায় চৌধুরী, হাবিবুর রহমান সবুজ, এমএ মজিদ, ফারুক হোসেন. আব্দুল মালেক নিরব, অহিদুর রহমান মুরাদ সহ প্রমুখ। এসময় জেলা,উপজেলা সাংবাদিকদের বিভিন্ন সংগঠন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের এক মিলন মেলায় পরিনত হয় সভাস্থল, পরিশেষে এক আধুনিক মান সম্মত ভুরিভোজের মাধ্যমে অতিথিদের আপ্যায়ন করান লক্ষ্মীপুরের সাংবাদিক ইউনিয়ন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com