সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে নতুন জেলাপ্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ

লক্ষ্মীপুরে নতুন জেলাপ্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ

  1. লক্ষ্মীপুরের নতুন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।ভি বি রায় চৌধুরী- লক্ষ্মীপুর জেলায় নতুন জেলা প্রশাসক হিসেবে ময়মনসিংহ সদরের সন্তান ও বাংলাদেশ সিভিল সার্ভিসের ২২ তম ব্যাচের কর্মকর্তা মোঃ আনোয়ার হোছাইন আকন্দকে নিয়োগ দেয়া হয়েছে। এদিকে বর্তমান জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এব্যাপারে প্রজ্ঞাপন জারি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এসব উল্লেখ করা হয় এবং জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

    বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বে সাথে সমাজ কল্যাণ বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী এবং ব্যক্তিগত জীবনে দুই কন্যা সন্তানের পিতা মোঃ আনোয়ার হোছাইন আকন্দ ভিবি নিউজ অনলাইন২৪ কে বলেন, নতুন কর্মস্হলে আসার ব্যাপারে সংশ্লিষ্ট মন্ত্রনালয় থেকে জানানো সাপেক্ষে জয়েন করবো।

    জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৭ ডিসেম্বর বৃহস্পতিবারের জারি হওয়া ওই প্রজ্ঞাপনে জানা যায়, লক্ষ্মীপুরসহ কক্সবাজার, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, বরগুনা, নড়াইল, বাগেরহাট, চাঁদপুর, বরিশাল, বান্দরবান ও সুনামগঞ্জ জেলায়ও নতুন জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com