সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার
লক্ষ্মীপুরের দালালবাজার ইউপি নির্বাচনে  নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও-নুরজ্জামান মাস্টার।

লক্ষ্মীপুরের দালালবাজার ইউপি নির্বাচনে  নৌকায় উঠতে চান নুরনবী চৌধুরী ও-নুরজ্জামান মাস্টার।

 

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার ৩নং দালালবাজার ইউনিয়ন পরিষদে আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকের জন্য তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত তদবির চালিয়ে যাচ্ছেন একাধিক প্রার্থী। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দালালবাজার ইউনিয়ন পরিষদের একাধিক বারের সাবেক চেয়ারম্যান নুরনবী চৌধুরী ও দালাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরজ্জামান মাস্টার এলাকার উন্নয়ন ও ভোটারদের মনোরঞ্জনে বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন।

নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক চেয়ারম্যান নুরনবী চৌধুরী দালাল বাজার ইউনিয়নের ভোটারদের উদ্দেশ্য জানান, ৩নং দালালবাজার ইউনিয়ন নির্বাচনে সীমানা নিয়ে কিছু আইনি জটিলতা ছিলো, যা অতিসত্বর অবসান হওয়ার প্রক্রিয়া প্রায় চুড়ান্ত হয়েছে। নুরনবী চৌধুরী আরও বলেন, নৌকা প্রতিক পেলে ইনশাআল্লাহ ভোট করবেন, যদি কোন কারনে নৌকা প্রাপ্তিতে বিচ্যুত হন তাহলে ব্যাক্তির জন্য নয়, দলীয় সার্থে নৌকার পক্ষে ভোট করে যাবেন বলেও তিনি জানান।

অপর নৌকার মনোনয়ন প্রত্যাশী নুরুজ্জামান মাস্টার দালাল বাজার ইউনিয়নের ভোটারদের উদ্দেশ্য বলেন, আমি দীর্ঘ ২৮ বছর ৩নং দালাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করে এসেছি। কাহারো কাছে কখনও কোন ধরনের চাঁদাবাজি বা সন্ত্রাসী করিনি। দল বদল করেছি এমন রেকর্ড আমার নেই। আমার পরিবারের সদস্যদের মধ্যে কেহ অন্য দল করার রেকর্ডও নেই। তিনি আরও বলেন, আমার ইউনিয়নের নয়টা ওয়ার্ডের দায়ীত্ব প্রাপ্ত সভাপতি- সাধারন সম্পাদক সহ মোট ৫৪ জন নেতাকর্মী আমাকে লিখিত ভাবে সার্পোট করেছেন। কোন ভাবে দলীয় মনোনয়ন বিচ্যুত হলে আপনি তখন কি করবেন জানতে চাইলে নুরুজ্জামান মাস্টার বলেন আমি নৌকার বাহিরে কোন ভাবেই যাবো না বা যেতে পারি না।

সরেজমিনে ঘুরে জানা গেছে, দালাল বাজার ইউনিয়নে আইনের বাধার কারণে পাঁচ বছর ধরে নির্বাচন না হওয়ায় চলতি দায়িত্ব পালন করে যাচ্ছেন ২০১১ সনে নির্বাচিত বিএনপি দলীয় চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে নুর নবী চৌধুরী, নুরুজ্জামান মাস্টারের নাম ভোটারদের মুখে মুখে আলোচনা বেশি বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার এ প্রতিবেদককে জামান, অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে সৎ ও যোগ্য জনপ্রতিনিধিই এলাকার উন্নয়নে যথাযথ ভুমিকা রাখতে পারবে,এটাই তাদের প্রত্যাশা।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com