সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে এক স্ত্রীর দুই স্বামী শহরজুড়ে সমালোচনার ঝড়

লক্ষ্মীপুরে এক স্ত্রীর দুই স্বামী শহরজুড়ে সমালোচনার ঝড়

বিশেষ প্রতিনিধি : আমজাদ হোসেন । লক্ষ্মীপুরে গৃহবধূ বিউটি আক্তার তার প্রবাসী স্বামী নজির আহমেদকে আদালতের মাধ্যমে তালাক দিয়েছে । কিন্তু, তালাক দেওয়ার পর বিউটি ৪ মাস নজিরের সঙ্গেই ছিল ।

এরপর নজির বিদেশ পাড়ি দিলেই বিউটি প্রতিবেশি ভাগিনা ফরিদ হোসেনকে বিয়ে করে । কিন্তু প্রবাসীর ঘরে থেকেই ফরিদের সঙ্গে বিউটি সম্পর্ক রাখে । নজিরকে তালাক ও ফরিদকে বিয়ে করার বিষয়টি গোপন রেখে গত দুই বছরে প্রতারণা করে নজিরের অন্তত ১৫ লাখ টাকা বিউটি তার বর্তমান স্বামীকে দিয়েছে ।

নজির লক্ষ্মীপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড করইতলা এলাকার মৃত নুরুল হকের ছেলে ও সৌদি প্রবাসী । অভিযুক্ত বিউটি সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নের রসুলগঞ্জ গ্রামের ইব্রাহিমের মেয়ে আর ফরিদ হলো নজির এর ভাগিনা ও একই বাড়ির মৃত মমিন উল্যাহর ছেলে ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৮ সালের ৩০ জুলাই লক্ষ্মীপুর আদালতে নোটারী পাবলিকের মাধ্যমে বিউটি তার প্রবাসী স্বামী নজিরকে তালাক দেয় । ওই সময় নজির বাড়িতেই ছিল কিন্তু, তার কাছ থেকে তালাকের বিষয়টি গোপন রাখা হয় । একই বছর নভেম্বরের শুরুতে নজির কাজের সন্ধানে সৌদি আরবে চলে যান । এরপর ২০ নভেম্বর লক্ষ্মীপুর আদালতে নোটারী পাবলিকের মাধ্যমে বিউটি ১০ লাখ টাকা দেনমোহরে ফরিদকে বিয়ে করেন । বিয়ের ঘটনাটিও বিউটি প্রবাসী নজিরের কাছ থেকে গোপন রাখে । নজিরের বাবা,এবং, মা দুইজনই মৃত । এ সুযোগে ফরিদের সঙ্গে বিয়ের পরও নজিরের বসতঘরে থেকেই বিউটি প্রতারণা করে আসছে । নজিরের দেওয়া স্বর্ণালংকারসহ অন্তত ১৫ লাখ টাকা স্বামী ফরিদসহ বিউটি হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে প্রবাসি নজির আহমেদ থেকে।

এ ব্যাপারে বিউটি আক্তার বলেন, ফরিদ ও তার বোন রোকেয়া আমার সঙ্গে প্রতারণা করেছে । আমাকে অন্য কথা বলে তালাক ও কাবিননামায় স্বাক্ষর নিয়েছে । আমি তাকে স্ব-ইচ্ছায় বিয়ে করিনি । বিভিন্ন সময় আমাকে প্রতারনার ফাঁদে ফেলে নজিরের দেওয়া টাকা ও স্বর্ণালংকার ফরিদ হাতিয়ে নিয়েছে । নজিরের ভাতিজা জাবেদ হোসেন জানান, তালাক ও বিয়ে বিষয়টি গোপন রেখে আমার চাচা নজিরের সঙ্গে বিউটি প্রতারণা করেছে । এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি । ফরিদের মা নুরজাহান বেগম জানান, আমার ছেলে বিউটিকে বিয়ে করেছে, তা আমি আগে জানতাম না । আমার ছেলের বিয়ের জন্য মেয়ে দেখতে গেলে বিউটি আমাদেরকে ঘটনাটি জানায় । তবে আমার ছেলে বিউটির কাছ থেকে কোন টাকা নেয়নি ।

সুপ্রিম কোর্টের আইনজীবী কাউসার হাসান বলেন, তালাক দেওয়ার পরও বিউটি ৪ মাস নজিরের সঙ্গে বসবাস করেছেন । ফরিদকে বিয়ের ঘটনা না জানিয়ে বিউটি নজিরের সঙ্গে প্রতারণা করেছে । এটি আইনত দন্ডনীয় অপরাধ ।

লক্ষ্মীপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন শাহী বলেন, ফরিদের সঙ্গে বিউটির বিয়ের ঘটনাটি আগে জানতাম না । এক নারী অবৈধভাবে দুই স্বামীর সংসার করছে, এটি ন্যাক্কারজনক । ব্যক্তিগতভাবে ফরিদও খারাপ ছেলে । ফরিদ সম্প্রতি আমাদের এক মহিলা কাউন্সিলরকে মারধর করেছে । তার শাস্তি হওয়া প্রয়োজন ।

এ বিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা পুলিশ সুপার রিয়াজুল কবির বলেন, ঘটনাটি শুনেছি । সামাজিক শৃঙ্খলা বজায় রাখতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com