সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
মাননীয় প্রধানমন্ত্রীর নিকট একজন নন্দলালের আকুতি

মাননীয় প্রধানমন্ত্রীর নিকট একজন নন্দলালের আকুতি

বিশেষ প্রতিনিধি-স্বাধীনতা যুদ্ধের পরেও এত অভাবে ভোগেননি বরিশাল মেহেন্দিগঞ্জের পানের বরের শ্রমিক নন্দলাল দাস। জানতে চাইলে তিনি বলেন প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত এত ত্রাণ কোথায় গেল?

আমি নন্দলাল দাস করোনা ভাইরাসে কর্মহীন হয়ে অভাব-অনটনে পড়ে শিলা বৃষ্টিতে ঝড়ে পড়া অন্যের বাগানের আম কুড়িয়ে বিক্রির উদ্দেশ্যে পাতারহাট বাজারে নিয়ে আসি কিন্তু এই দুর্ভাগা ব্যক্তিটি আমে শিলা থাকাতে গত দু’দিনে একটি আমও বিক্রি করতে পারিনি। মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নন্দলাল দাস দুই সন্তানসহ তিন সদস্যের পরিবারে নেমে এসেছে অন্ধকারের কালো ছায়া। তিনি অভাবের দায়ে দুই সন্তানকে তার শশুর বাড়ি অর্থাৎ বাচ্চাদের মামার বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।
জানা গেছে, নন্দলাল দাসের পৈতৃক বাড়ি ১৩ নং গোবিন্দপুর ইউনিয়নে। প্রায় বিশ বছর আগে নদী ভাঙ্গার কারণে ঠাঁই মিলে লালমিয়ারহাট বাজারের লক্ষ্মী ডাক্তারের ফার্মেসীর পিছনে ছোট একটি ছাউনিতে। তিনি এখনও গোবিন্দপুর ইউনিয়নের ভোটার। ত্রানের জন্য গোবিন্দপুর ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান মহিউদ্দীন তালুকদারের কাছে একাধিকবার ধর্না ধরলেও ত্রান পাননি বলে জানান।
বরিশাল মেহেন্দিগঞ্জ হচ্ছে, সাবেক স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথের নির্বাচনী আসন। নন্দলাল দাস জাতীয় নির্বাচনে পঙ্কজ দেবনাথকেই নৌকা প্রতীকে ভোট দিয়েছিলেন কিন্তু এখন ত্রাণ পাচ্ছেন না।
যাই হোক, পঙ্কজ দেবনাথ কিংবা আওয়ামী লীগের অন্য কোনো নেতার ত্রাণ নন্দলাল দাসের দরকার নাই।
বরিশাল জেলা কৃষকদলের আহবায়ক কমিটির সদস্য সুজন শীল কে অনুরোধ জানাচ্ছি, আপনি যে ভাবেই হোক নন্দলাল দাসের বাড়িতে ত্রাণ পৌঁছে দিন। তিনি গত দুই দিন যাবৎ অভুক্ত আছে শুনেছি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com