সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
সাহারা খাতুনের অবস্হার অবনতি, করোনায় আক্রান্ত সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ ও যমুনা গ্রুপের বাবুল

সাহারা খাতুনের অবস্হার অবনতি, করোনায় আক্রান্ত সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ ও যমুনা গ্রুপের বাবুল

 

বিশেষ প্রতিনিধি এম আর শামীম-রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়েছে। জ্বর ও অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন তিনি।

সাহারা খাতুনের একান্ত সহকারী অ্যাডভোকেট আনিছুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ৭৭ বছর বয়সী সাহারা খাতুন অসুস্থ হয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ১৯ জুন শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। তবে তার করোনা পরীক্ষা ফল নেগেটিভ এসেছে।

দলের প্রবীণ এই নেতার আশু সুস্থতার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীর দোয়া কামনা করা হয়েছে।

অ্যাডভোকেট সাহারা খাতুন গত তিন মেয়াদে ঢাকা-১৮ আসনের নির্বাচিত সংসদ সদস্য। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার ক্ষমতায় আসার পর প্রথমে স্বরাষ্ট্র এবং পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।

আরো জানাযায় সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ আক্রান্ত,
আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীতে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। ১৯ জুন শুক্রবার দুপুরে তার পরিবার সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় অন্যদের পরামর্শে পরীক্ষা করান মোশাররফ হোসেন। রিপোর্টে করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাসায়ই অবস্থান করছেন। স্বাভাবিক আছেন, বড় কোনো সমস্যা হচ্ছে না। তিনি মানসিকভাবে শক্ত আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

মোশাররফ হোসেন ফরিদপুর-৩ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য। বর্তমান সরকারের এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি। আগের নির্বাচনে জয়ী হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব দেন। পরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বও সামলান তিনি।

যমুনা গ্রুপের বাবুল আক্রান্ত:
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
বাবুলের পরিবারের এক সদস্য আজ ১৯ জুন সকালে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ১৪ই জুন তার করোনা ভাইরাস পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। পরদিন তিনি হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মালিকানাসহ বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটরসাইকেল, ইলেকট্রনিক্স, বেভারেজ, টয়লেট্রিজের ব্যবসা রয়েছে যমুনা গ্রুপের।

বাবুলের স্ত্রী সংসদ সদস্য সালমা ইসলামসহ পরিবারের অন্য কেউ করোনায় আক্রান্ত হননি বলে জানা গেছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com