সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরের কমলনগরে ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের কমলনগরে ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার

কমলনগর(লক্ষ্মীপুর) থেকে ভাস্কর মজুমদারঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চরকাদিরা গ্রাম থেকে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করে। নিহত ফারুক হোসেন রামগতি পৌর ১নং ওয়ার্ডে চরসীতা এলাকার সৈয়দ মুন্সী’র পুত্র ও লাশ উদ্ধারের সময় আকাশী কালারের লুঙ্গি, লাল রংয়ের শীতের জ্যাকেট তার পরনে ছিল। মাথায় ও গলায় আঘাতের চিহ্ন থাকা লাশটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানাযায়।

কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাখন লাল জানায়, অজ্ঞাতনামা লাশ মাঠে পরে থাকার খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে খোঁজখবর নেয়া শুরু করি। পরে খবর নিয়ে ঠিকানা জানতে পারি নিহত ফারক হোসেনের বাড়ী রামগতি পৌর এলাকায়। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।
এক প্রশ্নের উওরে তিনি আরো বলেন, আমরা প্রাথমিকভাবে ধারনা করছি রামগতি থানার জমিদারহাট এলাকা থেকে দুর্বৃত্তরা বিরোধের কারনে তাকে (ফারুক) শ্বাসরোধ করে হত্যা করেছে। পরে বুধবার দিবাগত গভীর রাতে কমলনগর থানার দক্ষিণ চরকাদিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকার ছেরুর বাপের বাড়ির পাশে খোলা বিলের মাঝে জমিতে ফেলে রেখে যায়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com