সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত বায়েজিদ ভূইয়া কে দেখতে যান লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের এক ঝাক সাংবাদিক

লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত বায়েজিদ ভূইয়া কে দেখতে যান লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের এক ঝাক সাংবাদিক

ভিবি নিউজ-কোভীড-১৯ (করোনাভাইরাস) শে আক্রান্ত লক্ষ্মীপুর সদর ৩ আসনের মাননীয় এমপি, সাবেক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল মহোদয়ের এপিএস বায়েজিদ ভূইয়া।

তাঁকে দেখতে ও খোঁজ খবর নিতে তার বাড়িতে যান লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি, দৈনিক সবুজ জমিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফজাল হোসেন সবুজ, রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিএম সাগর, সহসভাপতি মোঃ কামাল হোসেন সহ প্রমুখ।
এসময়ে সাংবাদিক আফজাল হোসেন বায়েজিদ ভূইয়ার শরীরের বর্তামান অবস্থার খবরা খবর নেন এবং রোগীকে না ঘাবড়িয়ে মনোবল বজায় রেখে নিয়মতান্ত্রিক ভাবে দৈনন্দিন খাবার তালিকায় ভিটামিন সি সমৃদ্ধ খাবার বেশি বেশি করে খাওয়া পরামর্শ প্রদান করেন।
সাংবাদিক বিএম সাগর বলেন, কোন কিছুর প্রয়োজন অথবা নিঃসঙ্গতায় ভুগলে আমাকে ফোন করবেন, আমরা দলবদ্ধ হয়ে ছুটে আসবো আপনার পাশে।
এসময়ে বায়েজিদ ভূইয়া বলেন আপনারা আসার পূর্ব মুহূর্ত পর্যন্ত নিজকে অত্যন্ত অসহায় মনে হয়েছিলো, এই মূহুর্তে মনে হচ্ছে আমার কোন রোগ নেই, আমি সম্পূর্ণ রুপে সুস্থ।
তিনি আরো বলেন, বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিয়মমাফিক ঔষধ সেবন ও খাওয়াদাওয়া করছি। আপনাদের মাধ্যমে দেশবাসির নিকট দ্রুত আরোগ্য লাভেরজন্য আমি আশির্বাদ/ দোয়া প্রার্থী।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com