সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান

রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান

 

স্টাফ রিপোর্টার-ভি বি রায় চৌধুরী

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়ন পরিষদ সদস্যের (মেম্বার) দোকানে মালামাল না কেনায় মো. বেল্লাল হোসেন পাটওয়ারী (৬৫) নামের এক বৃদ্ধকে মারধর করে খালে ফেলে দেওয়া হয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের দারোগাগো পুলের গোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মো. আরিফুর রহমান (৩৮) ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

কেরোয়া ইউনিয়নের জোড়পোল নামক স্থানে আরিফুর রহমানের রড, সিমেন্ট, ইট, বালু ও ফার্নিসার দোকানের ব্যবসা রয়েছে। বৃদ্ধের ভাতিজার ভবন নির্মাণের জন্য মেম্বারের দোকান থেকে রড, সিমেন্ট না কেনায় তিনি এমন কাণ্ড ঘটান বলে বৃদ্ধের অভিযোগ। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।ওই ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

কৃষক মো. বেল্লাল হোসেন পাটওয়ারী (৬৫) বলেন, ‘আমার ভাতিজার ভবন নির্মাণ কাজের জন্য রড, সিমেন্ট, ইট ও বালু কিনতে কয়েকদিন ধরে আরিফ মেম্বার আমাকে চাপ প্রয়োগ করে যাচ্ছিলেন। তাঁর দোকান থেকে মালামাল না কেনায় তিনি আমাকে ঘটনাস্থলে পেয়ে মারধর করে রাস্তা সংলগ্ন খালে ফেলে দেন। এতে আমি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। ওই ঘটনায় থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছি। এর আগেও তিনি অনেকের সাথেই এমন করেছেন। নারী নির্যাতন ও ডাকাতির ঘটনায় গ্রেপ্তারও হয়েছিলেন। আমাকে নির্যাতনের উপযুক্ত বিচার চাই।’

ইউনিয়ন পরিষদ সদস্য মো. আরিফুর রহমান বলেন, ‘গত সংসদ নির্বাচনে ওই বৃদ্ধকে ভোট দিতে যেতে বললেও তিনি যাননি। আজকেও আওয়ামী লীগ ও সরকারকে নিয়ে বেফাঁস কথাবার্তা বলায় তাঁকে চড়, থাপ্পর দেওয়া হয়েছে। ধাক্কা খেয়ে তিনি খালে পড়ে গেছেন। মামামাল কেনার বিষয়টি সাজানো।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ‘কৃষকের লিখিত অভিযোগটি পাওয়া গেছে। বিষয়টি যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি গণমাধ্যম কে জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com