সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে সংখ্যা লঘু পরিবারের উপড় হামলা ও বসত বাড়ি  থেকে উচ্ছেদের পায়তারা

লক্ষ্মীপুরে সংখ্যা লঘু পরিবারের উপড় হামলা ও বসত বাড়ি  থেকে উচ্ছেদের পায়তারা

বিশেষ প্রতিনিধি-লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা নির্যাতনের ঘটনা ঘটেছে এবং বসতবাড়ি থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা করা হয়েছে। যার নং- ০৫, তাং-৩/৫/২০২০ইং।

মামলা সূত্রে জানা যায়, পার্বতীনগর ইউনিয়নের আহলাদীনগর গ্রামের মালি বাড়ির বলরাম চন্দ্র মালাকার এর সাথে একই গ্রামের রুস্তম আলীর দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। সে বিরোধের জের ধরে গত ২২ এপ্রিল সকালে রুস্তম আলী তার লোকজন নিয়ে এসে বলরাম চন্দ্র মালাকার এর পরিবারের উপর হামলা চালায় এবং বসতবাড়ির থেকে উচ্ছেদের চেষ্টা করে। এসময় আশপাশ থেকে মানুষ জন আসলে তারা পালিয়ে যায়। হামলায় বলরাম চন্দ্র মালাকারের পরিবারের শিশু ও মহিলাসহ ৪জন আহত হয়। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। উক্ত জমি নিয়ে লক্ষ্মীপুর আদালতে ২টি মামলা রয়েছে বলেও জানা যায়।
বলরাম চন্দ্র মালাকার বলেন, রুস্তম আলী সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জেরে সে আমাদের জমি বহু বার জবর দখল করার চেষ্টা করে। আমরা বাধা দিলে আমাদের উপর হামলা চালায়। এনিয়ে কয়েক দফা আমার পরিবারের উপর হামলা চালিয়েছে রুস্তম ও তার লোকজন। আমাদের বসতবাড়ি থেকেও উচ্ছেদের জন্য সে উঠে পড়ে লেগেছে। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

এবিষয়ে সরজমিনে গিয়ে রুস্তম আলীর সাথে কথা বলার জন্য চেষ্টা করেও সে ক্যামেরার সামনে এসে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com