সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুরে কমান্ডো স্টাইলে প্রবাসীর বাউন্ডারি -প্রাচির’ ভাংচুর ও লুটপাট ?

লক্ষ্মীপুরে কমান্ডো স্টাইলে প্রবাসীর বাউন্ডারি -প্রাচির’ ভাংচুর ও লুটপাট ?

ভিবি নিউজ ডেস্ক: – লক্ষ্মীপুরে ওমান প্রবাসী মো. আনোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির সীমানা-প্রচীর (বাউন্ডারি) ওয়াল ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে সাহাবুউদ্দিন ও তার ছেলে মো. হারুনের বিরুদ্ধে। এ ঘটনায় সুষ্ঠ বিচার পেতে ভুক্তভোগী প্রবাসীর পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ঢাকা মেইলকে ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

এর-আগে, বৃহস্প্রতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার (২নং ওয়ার্ড) বাঞ্ছানগর কনস্টেবল বাড়ীর পশ্চিম পাশে ওই প্রবাসীর বাউন্ডারি ওয়াল ভাঙচুর ও লুটপাট করা হয়।

ভুক্তভোগী (প্রবাসী) আনোয়ার হোসেনের ছোট ভাই জয়নাল আবেদীন রাজু সাংবাদিকদের জানান, তার ভগ্নিপতি আনোয়ার ২০১৩ সালে বাঞ্ছানগর এলাকার ও পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের কাছ থেকে ১০ শতাংশ জমি খরিদ করেন। ওই জমিতে তখনকার সময় চারপাশে বাউন্ডারি ওয়াল নির্মাণ করা হয়। এবং বাউন্ডারি ভেতরে বিভিন্ন ফলজ ও বনজ গাছ রোপণ করা হয়। সম্প্রতি তাদের প্রতিবেশী সাহাবুউদ্দিন তার স্ত্রী ও ছেলে হারুনসহ সংঘবদ্ধ একটি গোষ্ঠী প্রবাসীর দখলীয় জমির বাউন্ডারি ওয়াল ভাঙচুর করে ২৫ হাজার টাকার মূল্য একটি লোহার গেইট লুটে নেয়। একইসময় হামলাকারীরা বাউন্ডারি ভেতরে থেকে ভবন নির্মাণের সামগ্রী লুটপাট করে নিয়ে যায়। যার মূল্য ১ লাখ ৯৬ হাজার টাকা। কেটে নেওয়া ১ লাখ টাকার গাছ।

অভিযুক্ত সাহাবুউদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, এখানে আমাদের ওয়ারিশি সম্পত্তি রয়েছে। ভাঙচুরের বিষয় জানতে চাইলে তিনি এড়িয়ে যান।

ওসি আরও জানান, এ বিষয়ে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করার জন্য একজন পুলিশের উপ-পরিদর্শককে (এস আই) দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com