সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে যানযট নিরসনে পুলিশ সুপারের একশান জনমনে সস্তি

লক্ষ্মীপুরে যানযট নিরসনে পুলিশ সুপারের একশান জনমনে সস্তি

ভিবি নিউজ মিডিয়া ;
লক্ষ্মীপুর শহরকে যানজট মুক্ত ও শহর উপশহরের ফুটপাত থেকে ভাসমান দোকান গুলোকে দ্রুত সরানোর জন্য নির্দেশনা দিয়েছেন নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ। মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল ৩ টার দিকে ঝুমুর সিনেমা, উত্তর তেহমুণী, বঙ্গবন্ধু চত্বর, চকবাজার ও দক্ষিণ তেহমুনী এলাকায় পুলিশি একশানে নেতৃত্ব দেন পুলিশ সুপার মোঃ আশরাফ এবং তাঁর পুরো টিম।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, ডিআই-১ আজিজুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রবীর দাস সহ পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।

জানতে চাইলে পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ জানান, লক্ষ্মীপুর শহরকে যানজট মুক্ত ও মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে। এছাড়া সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মহাসড়কে ইজিবাইক ও অটোরিকশা সম্পূর্ণভাবে চলাচল নিষিদ্ধ করা হয়েছে। ইতিমধ্যে আমরা শহরকে অনেকটাই যানজট থেকে স্বাভাবিক অবস্থায় আনতে সক্ষম হয়েছি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com