সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার প্রাইম কিন্ডারগার্টেনের আয়োজনে বর্ণিল পিঠা উৎসব অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার প্রাইম কিন্ডারগার্টেনের আয়োজনে বর্ণিল পিঠা উৎসব অনুষ্ঠিত

ভিবিনিউজ ডেস্ক: লক্ষ্মীপুরের দালাল বাজারস্হ প্রাইম কিন্ডারগার্টেনে পিঠা উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৯ ফেব্রুয়ারী রোববার বেলা এগারোটায় প্রতিষ্ঠানের ক্যাম্পাসে জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয়ে কবিতা আবৃত্তি, নৃত্য পরিবেশন ও বিভিন্ন উদ্দোক্তারা নানানরকম পিঠার স্টল দিয়ে অনুষ্ঠানকে বর্ণিল করে তোলেন। এতে বিদ্যালয়টির অধ্যক্ষ বাসুদেব রঞ্জন শর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রায়পুর- সদর আংশিক আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, প্রাইম কিন্ডারগার্টেন এই পিঠা উৎসব আয়োজন করে আমাকেসহ মেধাবী ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও উপস্থিত সকলকে সম্মানিত করেছেন। শিক্ষার্থীদের ভালো রেজাল্ট করার জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। রায়পুর উপজেলার কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের পিঠা উৎসবে আমি গিয়েছি, তারা সুন্দর অনুষ্ঠান আয়োজন করেছিলেন। সদর উপজেলার নয়টি ইউনিয়নে আমি গিয়েছি, তার মধ্যে সবচেয়ে ভালো পিঠা উৎসব করেছে প্রাইম কিন্ডারগার্টেন।



এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, আমি মনে করি প্রাইম কিন্ডার গার্টেন ভবিষ্যতে একটি স্বনামধন্য ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হয়ে অত্র এলাকার সুনাম বাড়াবে। সম্পূর্ণ বেসরকারি এ প্রতিষ্ঠানে চেয়ার, টেবিল, বেন্সের অভাব আমার চোখে পড়েছে, তাই জেলা পরিষদের চেয়ারম্যান সাহেবকে আমি অনুরোধ করবো প্রাইম কিন্ডারগার্টেনকে এক লক্ষ টাকা ফার্নিচারের জন্য সহযোগীতা করতে । আমার ( লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্যের) পক্ষ থেকে প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য এক লক্ষ টাকা বরাদ্দ দেয়ার ঘোষণা দিলাম। এছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অতি দ্রুত যেন একটি ডিপ টিউবওয়েল এ প্রতিষ্ঠানকে দেন সেটাও আমি বলে দিচ্ছি। এছাড়া সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন আরও বলেন, অনুষ্ঠানে উপস্থিত আমির হোসেনকে আমি বিশেষ ভাবে ধন্যবাদ জানাই, কারণ তিনি আপনাদের দালাল বাজারে আলিফ মীম নামে একটি হাসপাতাল তৈরি করেছেন। এতে করে আশেপাশের অসুস্থ রোগীরা অতি দ্রুত সময়ে এখানে এসে চিকিৎসা নিতে পারবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, দালাল বাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহ আলম পাটোয়ারী, সদর উপজেলা চেয়ারম্যান সালাউদ্দিন টিপু। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুর নবী চৌধুরী, দালাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার, দক্ষিণ হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহআলম, দালাল বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক সালাহউদ্দিন শামীম, সমাজসেবক বাহার পাটোয়ারী, দালাল বাজার মিডল্যান্ড ব্যাংকের শাখা ব্যবস্হাপক আসাদুজ্জামান খান, আলিফ মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব আমির হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য মাহাবুবুল হক, থানা আওয়ামী লীগের সাবেক নেতা হুমায়ুন কবির বিপ্লব, জেলা পরিষদের সাবেক সদস্য সাখাওয়াত হোসেন আরিফ, দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মারুপ হোসেন সুজন। এছাড়া প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী, গণমাধ্যম কর্মিসহ সমাজের নানান পেশার মানুষ উপস্থিত ছিলেন।পিঠা উৎসব অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, নৃত্য পরিবেশন, একক অভিনয়সহ আজিম পাটোয়ারীর ব্যান্ড সংগীতের মাধমে উপস্থিত অতিথিদের ব্যাপক বিনোদনের ব্যাবস্থা করেন কর্তৃপক্ষ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com