সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
অবশেষে লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালালবাজার ইউপির ৬ নং ওয়ার্ডের কয়েকটি রাস্তা সংস্কার করলেন যুবলীগ নেতা বাদশা

অবশেষে লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালালবাজার ইউপির ৬ নং ওয়ার্ডের কয়েকটি রাস্তা সংস্কার করলেন যুবলীগ নেতা বাদশা

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর ৩নং দালালবাজার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কয়েকটি অবহেলিত কাঁচা রাস্তা ইউনিয়ন যুবলীগ সভাপতি সুমন হোসেন বাদশা ১১ ডিসেম্বর নিজ অর্থায়নে সংস্কার করে দেন বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।

এই বিষয়ে ৩নং দালালবাজার ইউনিয়ন যুবলীগ সভাপতি সুমন হোসেন বাদশা কে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ইতি পূর্বে আমি ৬ নং ওয়ার্ডে আরো কয়েকটি কাঁচা রাস্তা বর্ষা মৌসুমে বৃষ্টির পানি জমে কর্দমাক্ত হয়ে জনসাধারণের হাটা চলার অনুপযোগী হয়ে পড়ায় আমি নিজ অর্থায়নে সংস্কার করার উদ্যোগ গ্রহন করেছি। এর মধ্যে উল্লেখ যোগ্য রাস্তা হচ্ছে নুরু ড্রাইভার বাড়ির রাস্তা ও পাল বাড়ির রাস্তা।
তিনি আরো বলেন আমি আসন্ন ইউনিয়ন নির্বাচনে এই ইউপির ৬ নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী। তিনি ইউনিয়ের সর্বস্তরের জনগণের নিকট আশির্বাদ / দোয়া কামনা করেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com