সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
কুশাখালী ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান

কুশাখালী ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৮ নং কুশাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় প্রচার প্রচারনা করে নিজের অবস্থানের জানান দিচ্ছেন।

এ প্রার্থী তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়ন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা ইতিবাচক কাজের ফিরিস্তি। দীর্ঘ দিন ধরে কুশাখালী সাধারণ মানুষের পাশে থেকে এলাকায় কাজ করে যাচ্ছেন তিনি।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান বলেন, আমি দলের প্রতি আস্থাশীল। দল থেকে আমাকে যদি মূল্যায়ন করা হয়। এবং চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশতেহার বাস্তবায়নে উন্নয়নের ধারা অব্যহত রাখতে একজন সাধারণ আওয়ামিলীগের কর্মী হিসেবে এলাকার জনগনের জন্য কাজ করে যেতে চাই।এলাকার রাস্তা-ঘাট, হাট বাজার, স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবো।

তিনি আরো বলেন, এলাকার সচেতন মানুষদের সঙ্গে নিয়ে সন্ত্রাস চাঁদাবাজ,চুরি ,ডাকাতি, মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ইভটিজিং রোধে সোচ্চার হবো। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ অনেকটা এগিয়ে গেছে । এগিয়ে যাওয়া উন্নয়নের ধারা অব্যহত রাখতে সর্বাত্নক চেষ্টা করবো।

এইদিকে তিনি ছাত্রজীবন থেকে শুরু করে এ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে রাজনীতি করে আসছেন।তিনি একজন সৎ, ন্যায়,নীতিবান,উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত।সহজ সরল,শান্ত সদা হাস্যময়,ভদ্র স্বভাব সুলভ আচরনের এ ব্যক্তিটি চেয়ারম্যান নির্বাচিত হয়ে কুশাখালী ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করতে চায়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com