সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
লক্ষ্মীপুর জেলা নিয়ে ভিডিও গান নির্মান করছেন চলচ্চিত্র পরিচালক সাজু

লক্ষ্মীপুর জেলা নিয়ে ভিডিও গান নির্মান করছেন চলচ্চিত্র পরিচালক সাজু

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুর জেলা নিয়ে “সে জন বাহাদুর” শিরোনামে বিগ বাজেটের একটি ভিডিও গান নির্মিত হচ্ছে। গানটি পরিচালনা করছেন চলচ্চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু।

১৫ অক্টোবর (বৃহস্পতিবার) লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে গানটির শুভ মহতর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, জেলা শিল্পকলা একাডেমির প্রাক্তন সাধারন সম্পাদক ও লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মাঈন উদ্দিন পাঠান।
লক্ষ্মীপুর ২৪ প্রযোজিত সজন বাহাদুর গানটি রচনা করেছেন শিক্ষক ও সাংবাদিক সানাউল্যাহ সানু এবং সুর করেছেন আলাউদ্দিন সাজু। গানটিতে কন্ঠ দিয়েছেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান, শিমুল ও সুমাইয়া এবং সংগীত পরিচালনা করেছেন বাংলাদেশের প্রখ্যাত গীতিকার ও সুরকার অধ্যাপক সাহাবুদ্দিন মজুমদার।
জেলার প্রায় ২ শতাধিক মডেল অভিনেতা অভিনেত্রি ও নৃত্যশিল্পী এই গানে অংশ গ্রহন করবেন বলে জানিয়েছেন গানটির চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু।

  1. জেলার কমপক্ষে ২০টি দর্শনীয় স্থানে এর চিত্রায়ন করা হবে।
    মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন- লক্ষ্মীপুর সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ অধ্যাপক কার্তিক সেনগুপ্ত, লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর শিল্পী ফোরামের পরিচালক ড্যানি চৌধুরী শাকিক, নন্দন ফাউন্ডেশনের পরিচালক রাজু আহম্মেদ, সাংবাদিক বেলাল হোসেন সহ প্রমুখ।
    অনুষ্ঠানে নৃত্য পরিচালক শুভ দাস এর গরিওগ্রাফিতে ৫০ জন নাচের শিল্পীর অংশগ্রহনে সে জন বাহাদুর গানের সাথে একটি নাচ প্রদর্শনী করা হয়।
    উপস্থিত অতিথীরা গান নিয়ে মন্তব্য করে বলেন- গানটিতে লক্ষ্মীপুরের ইতিহাস ঐতিহ্যসহ মোটামুটি সবকিছুই উঠে এসেছে, সারা বাংলাদেশ সহ পুরো পৃথিবীর কাছে লক্ষ্মীপুরের পরিচিতি উপস্থাপনের জন্য এই একটি গানই যথেষ্ট । আশা করি গানটি সকল দর্শক শ্রোতার হৃদয় ছুয়ে যাবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com