সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে গৃহহীন পরিবারকে ঘরের দখল হস্তান্তর করেন জেলা প্রশাসক

লক্ষ্মীপুরে গৃহহীন পরিবারকে ঘরের দখল হস্তান্তর করেন জেলা প্রশাসক

ভি বি রায় চৌধুরী- লক্ষ্মীপুরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে নির্মিত ঘরের দখল হস্তান্তর করেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ। ২ সেপ্টেম্বর বৃহষ্পতিবার সকাল ১১ টায় জেলার সদর উপজেলার দক্ষিন হামছাদি, দালালবাজার ও শাকচর ইউনিয়নের (১২+৪০+ ৪০)= ৯২ টি পরিবারের মধ্যে জমি ও গৃহের দখল হস্তান্তর করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। সহকারী কমিশনার (ভূমী) মো: মামুনুর রশীদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মোশারফ হোসেন, দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর শাহআলম, দালালবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামারুজ্জামান সোহেল, শাকচার ইউনিয়ন চেয়ারম্যান টিটু চৌধুরী,  উপ-সহকারী প্রকৌশলী মো: আরিফুর রহমান খাঁন এবং বিভিন্ন ইউনিয়নের ভূমি সহকারী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

উল্লেখ্য, লক্ষ্মীপুর সদর উপজেলায় জেলা প্রশাসকের নির্দেশনায় ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের আন্তরিক সহযোগিতায় এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমিটির নিবিড় তত্ত্বাবধানে ৪৩১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহারের ঘর নির্মাণ করা হয়।

এ পর্যন্ত সদর উপজেলায় বিভিন্ন পর্যায়ে প্রায় ২৮০ টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে। বাকী ঘরগুলোর কাজ নির্মাণাধীন রয়েছে। দ্রুততম সময়ের মধ্যেই বাকী ঘরগুলোর নির্মাণ কাজ শেষ করে উপকার ভোগীদের নিকট হস্তান্তর করা হবে জানা যায়। পরিশেষে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম সংশ্লিষ্ট সকলকে যারা মাননীয় প্রধানমন্ত্রীর এ মানবিক উদ্যোগ বাস্তবায়নে সদর উপজেলা প্রশাসনকে নিরবচ্ছিন্নভাবে সার্বক্ষণিক সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com