সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
মাননীয় প্রধানমন্ত্রীর নিকট মেয়েকে উচ্চ শিক্ষিত করার জন্য পিতা হানিফের সাহায্যের আবেদন

মাননীয় প্রধানমন্ত্রীর নিকট মেয়েকে উচ্চ শিক্ষিত করার জন্য পিতা হানিফের সাহায্যের আবেদন

ভিবি নিউজ অনলাইনঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামের আজিমুদ্দিন পাটোয়ারী বাড়ির মৃত রুস্তম আলী মিঞার পুত্র মোঃ হানিফ মিঞা দীর্ঘ ৪০ বছর যাবৎ ঝাল মুরি বিক্রি করে ৬ জনের সংসার চালাতেন বলে গণমাধ্যম কর্মীদের জানান। তিনি আরো বলেন এই ঝাল মুরি বিক্রি করে তিনি তার একমাত্র কন্যা রুনা লায়লা কে লক্ষ্মীপুর সরকারি মহাবিদ্যালয়ে সমাজ বিজ্ঞান বিভাগে অনার্সে পড়াচ্ছেন। আরো দুই ছেলে কে গোপীনাথপুর চম্পকা উচ্চ বিদ্যালয়ে ক্লাস এইটে পড়ান। কিন্তু দুঃখের বিষয় শত্রুপক্ষের বানানো কাল্পনিক ষড়যন্ত্রের শিকার তার বড় ছেলে আরিফ হোসেন, যে পালের হাট উচ্চ বিদ্যালয়ে ৭ মঃ শ্রেণীর ছাত্র ছিলো।

সারা বিশ্বের আতঙ্কিত মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারনে গত এক বছর যাবৎ ঝাল মুরি বিক্রি বন্ধ। যার ফলে সংসারে অভাব অনটন লেগেই রয়েছে। মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করা অসম্ভব হয়ে পড়েছে। তিনি বলেন আমার বংশের মধ্যে কোন শিক্ষিত লোক নেই, যার জন্য আমার বড় ইচ্ছা ছিলো আমি সৎ পথে থেকে কায়িকশ্রমের মাধ্যমে অর্থ উপার্যন করে ছেলে মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশ ও দশের মুখ উজ্জ্বল করবো।
এমতাবস্থায় আমি মোঃ হানিফ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন করছি আমার ইচ্ছা পুরনের জন্য আপনার ত্রান তহবিল থেকে আমার মেয়ের ইচ্ছা পুরন কল্পে সাহয্যের হাত বাড়াতে কৃপাদৃষ্টি কামনা করছি। পাশাপাশি আমার আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, পাড়াপড়শি যদি আমাকে আমার সন্তানদের পড়ালেখার বিষয়ে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে আমি চির কৃতজ্ঞ থাকব।
বিকাশ নং ০১৭৬৮১০৭৭০১


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com