সংবাদ শিরোনামঃ
রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ
প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল

প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠান আন্দোৎসবের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রায় দুই হাজার বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে ছিল এই আয়োজন।

৩ফেব্রুয়ারী ২০২৪ ইং রোজ শনিবার সকাল থেকে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শুরু হয় এই অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলার অধ্যাপক ড,এ এস এম মাকসুদ কামাল।

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোস্তফা কামাল মজুমদার অতিরিক্ত সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল বাকী উপ-উপাচার্য, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, প্রফেসর ড. আলী নূর প্রোভাইস-চ্যান্সেলর বি ইউ বি টি. নাজমা বিনতে আমিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়পুর, লক্ষ্মীপুর,

এছাড়াও আরো উপস্থিত ছিলেন নিশাত মজুমদার, বেগম রোকেয়া পদক প্রাপ্ত-২০২৩, লায়ন জহিরুল ইসলাম সিইও, জহিরুল গ্রুপ, ঢাকা, গৌতম চন্দ্র মিত্র জেলা শিক্ষা কর্মকর্তা লক্ষ্মীপুর, ঢাকা কমার্স কলেজের শিক্ষকবৃন্দ, কমলনগর, রামগতি, লক্ষ্মীপুর সদর, রামগঞ্জ, রায়পুর অঞ্চলের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ প্রমুখ।

জানাযায় ১লা ফেব্রুয়ারি বৃহস্পতিবার ১ম দিন আনন্দ আয়োজনের শুরু হয়।

সকাল ৯টায় ক্যাম্পাসে একাডেমিক ভবনের সামনে বেলুন উড়িয়ে যুগপূর্তি উৎসবের উদ্বোধন করেন অধ্যক্ষ মামুনুর রশীদ চেয়ারম্যান উপজেলা পরিষদ রায়পুর লক্ষ্মীপুর।

এরপর শোভাযাত্রাটি রায়পুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে উপজেলা পরিষদের সামনে দিয়ে গিয়ে নতুন বাজার এবং লক্ষ্মীপুর বাসস্ট্যান্ড মুজিব চত্তর থেকে শুরু করে ডিসি অফিস প্রাঙ্গনে এসে শেষ হয়। শোভাযাত্রার পরের পর্ব ছিল আলোচনা অনুষ্ঠান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আলহাজ্ব মিজানুর রহমান ভুইয়া ভাইস চেয়ারম্যান, প্রফেসর কাজী ফারুকী কল্যান ট্রাস্ট, মো. গিয়াস উদ্দিন রুবেল ভাট মেয়র রায়পুর পৌরসভা রায়পুর , অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া ভাইস চেয়ারম্যান

উপজেলা পরিষদ রায়পুর, লক্ষ্মীপুর, বাবুল পাঠান রাজনীতিবিদ ও সমাজসেবক রায়পুর, লক্ষ্মীপুর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মু. নুরুল আমিন বলেন, আজকের শিক্ষার্থীরাই দেশ গড়ার যোগ্য কারিগর। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে তরুণদের শিক্ষিত, বিজ্ঞানমনস্ক এবং দক্ষতায় স্মার্ট হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বক্তব্যে বলেন,আজকের এই কোমলমতি শিক্ষার্থীরাই আগামীদিনের ভবিষ্যৎ। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন ছোট থেকে তোমাদের লক্ষ্য উদ্দেশ্য নিতে হবে ভবিষ্যতে তোমরা কি হবে, কি হতে চাও। তিনি জীবন থেকে নেয়া কিছু উপমা শিক্ষার্থীদের উদ্দেশ্যে তুলে ধরেন।

এ সময় তিনি শিক্ষার্থীদের বলেন, আমার বিশ্বাস লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের অনেক শিক্ষার্থী আছে যারা শুধু বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নয়, যারা আরও অনেক বড় মর্যদার আসনে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে।
পরিশেষে যুগপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানে ডকুমেন্টরী প্রদর্শন, যুগপূর্তি স্মরণিকা, গুবাক তরু ও জার্নালের মোড়ক উন্মেচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল ।

 


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com