সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে করোনাভাইরাস সঙ্কটে ২৪ ঘন্টা ফ্রী সেবাদানে এম্বুলেন্স দিচ্ছেন হামদর্দ এমডি হারুন- নাহার দম্পতি

লক্ষ্মীপুরে করোনাভাইরাস সঙ্কটে ২৪ ঘন্টা ফ্রী সেবাদানে এম্বুলেন্স দিচ্ছেন হামদর্দ এমডি হারুন- নাহার দম্পতি

  • লক্ষ্মীপুরে করোনাভাইরাস সঙ্কটে ২৪ ঘন্টা ফ্রী সেবাদানে এম্বুলেন্স দিচ্ছেন হামদর্দ এমডি হারুন-নাহার দম্পতি

    ভি বি রায় চৌধুরী-লক্ষ্মীপুরে বিশ্বে আতঙ্কিত মহামারী করোনাভাইরাস সঙ্কটে জেলার অসহায় রোগীদের বিনামূল্যে হাসপাতাল যাতায়াতের জন্য একটি অ্যাম্বুলেন্স দান করেন হামদর্দ ওয়াকফ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক জনাব ইউছুফ হারুন ভূইয়া ও মিসেস কামরুন্নাহার( দম্পতি)।
    জানাযায় অ্যাম্বুলেন্সটি বৃহস্পতিবার সকালে রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কামরুল হাসান জাবেদ এর কাছে হস্তান্তর করা হয়। রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালকে অ্যাম্বুলেন্সটি তত্বাবধানের এবং সেবা কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেওয়া হয়। আরো জানাযায় অ্যাম্বুলেন্সটি ২৪ঘন্টা লক্ষ্মীপুর বাসীকে ফ্রি সেবা দিবে। যার জ্বালানী, চালকের ভাতাসহ যাবতীয় খরচও এই মানবিক দম্পতি বহন করবে।
    ড. হাকিম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া দেশের সেরা ইউনানী ও আয়ুর্বেদিক ঔষধ শিল্প প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্্ফ) বাংলাদেশ এর ব্যাবস্থাপনা পরিচালক এবং তাঁর স্ত্রী অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন লেখক, সমাজ সেবক ও নারী উদ্যোক্তা।
    করোনার প্রাদুর্ভাবে দেশের বেসরকারি হাসপাতাল সমুহের চিকিৎসা ব্যবস্থায় শিথিলতা দেখা দিলেও হামদর্দের প্রায় তিনশত টি চিকিৎসা কেন্দ্র এবং রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে দেওয়া হচ্ছে ফ্রি চিকিৎসা এবং ওষুধ।
    রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কামরুল হাসান জাবেদ বলেন, ড. হাকিম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া ও অধ্যাপক হাকিম কামরুন্নাহার হারুন দম্পত্তি লক্ষ্মীপুর জেলাবাসীর জন্য একটি অ্যাম্বুলেন্স দান করেছেন। সম্পূর্ন ফ্রিতে যেকোন রোগি এ অ্যাম্বুলেন্স এর মাধ্যমে সেবা গ্রহন করতে পারবেন। অ্যাম্বুলেন্স সেবা পেতে আমাদের কয়েকটি হটলাইন নাম্বার চালু করা হয়েছে। সেবা পেতে সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ০১৭২২২৯৯৩১৭, দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ০১৮১২৪২১৯৬০, সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ০১৬৭৪৭৯১৮৬৬, রাত ১২টা থেকে সকালে ৬টা পর্যন্ত ০১৭১৭৯৮৮১৯১ এ নাম্বার গুলোতে যোগাযোগ করা যাবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com